scorecardresearch

বড় খবর

একের পর এক আন্তর্জাতিক পুরস্কার, নজির গড়লেন বাংলাদেশি অভিনেত্রী বাঁধন

এর আগে ভারতের বুকেও নানান সম্মান পেয়েছেন অভিনেত্রী

আজমেরই হোক বাঁধন - ajmeri hauque badhon
আন্তর্জাতিক পুরস্কারে সম্মানিত বাঁধন

বাংলাদেশের ঝুলিতে স্পেনীয় পুরস্কার। জনপ্রিয় অভিনেত্রী বাঁধন দেশ বিদেশের নানান পুরস্কারে ভূষিত হচ্ছেন নিজের অভিনয় দক্ষতার জেরে। স্পেনে পৌঁছেও নিরাশ হলেন না তিনি। এবারও ঝুলি ভরেই দেশের জন্য অর্জন করলেন পুরষ্কার।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই সুখবর জানান আজমেরী হক বাঁধন। ‘রেহানা মরিয়ম নুর’- সিনেমাটির কারণেই চূড়ান্ত প্রশংসা পাচ্ছেন অভিনেত্রী। ২০২১ সালে কান চলচ্চিত্র উৎসবে এই সিনেমা দেখানোর পর থেকেই অভিনেত্রীর অভিনয় নিয়ে নানা জায়গায় শোরগোল। স্পেনের ভ্যালেন্সিয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও এই ছবি দেখানো হয়। সেখানে শ্রেষ্ঠ চলচ্চিত্র এবং সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন তারা।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় জানান, আমরা দুটি পুরস্কার পেয়েছি সিনেমা জোভ থেকে। ভীষণ গর্বিত, খুব খুশি। এই পুরস্কার আমাদের কঠিন পরিশ্রমকে আরও সফল করে তুলেছে, আগামী দিনে আরও ভাল কাজ করব। সৃজিত মুখোপাধ্যায়ের REKKA-য় অভিনয় করেই এপার বাংলাতেও মন জয় করেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, বাংলাদেশের এই অভিনেত্রী বিশেষ করে এই সিনেমার জন্য একাধিক পুরস্কার পেয়েছেন। অস্ট্রেলিয়ার এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডসে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে এমনকি কেরালা চলচ্চিত্র উৎসবেও তিনি বিশেষ সম্মাননা পেয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bangladeshi actress badhon got spain film award for rehana maryam noor