বড় খবর

করোনায় আক্রান্ত বাপি লাহিড়ি, রয়েছেন ICU-তে

খবর প্রকাশ্যে আসার পর থেকেই উদ্বেগ অনুরাগীমহলে।

bappi lahiri

মারণ ভাইরাস এবার থাবা বসালো বাপ্পি লাহিড়ির (Bappi Lahiri) শরীরে। বুধবার সকালেই করোনা (Covid-19) আক্রান্ত হয়ে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী বাপি লাহিড়ি। খবর প্রকাশ্যে আসার পর থেকেই উদ্বেগ অনুরাগীমহলে।

কেমন আছেন তিনি এখন? শেষ পাওয়া খবর অনুযায়ী, বাপি লাহিড়িকে আইসিইউতে (ICU) ভর্তি করা হয়েছে। ওদিকে বাবার শারীরিক পরিস্থিতির অবনতির কথা শুনে লস এঞ্জেলেস থেকে দেশে ফিরে এসেছেন ছেলে বাপ্পা লাহিড়ি। তিনি জানিয়েছেন, বাবার শারীরিক অবস্থাস্থিতিশীল। চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

প্রসঙ্গত বুধবার সকালেই হাসপাতালে ভর্তি হওয়ার পর বাপি লাহিড়ির মেয়ে রিমা লাহিড়ি বনশল জানিয়েছিলেন, তাঁর বাবা যথাযথ সাবধানতা মেনেই চলছিলেন। তাঁর করোনার উপসর্গও সামান্য। তবে বাপি লাাহিড়ির বয়সের কথা মাথায় রেখেই তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। কোভিড চিকিৎসার যাতে কোনওরকম খামতি না থাকে, সেকারণেই এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন তিনি। পাশাপাশি রিমা এও জানান যে, ”আশাকরি বাবা দ্রুত সুস্থ হয়ে উঠবেন। যাঁরা তাঁর জন্য প্রার্থনা করছেন, তাঁদের অসংখ্য ধন্যবাদ।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bappi lahiri in icu after testing covid positive

Next Story
দাদাসাহেব ফালকে পাচ্ছেন ‘থালাইভা’ রজনীকান্ত, দাক্ষিণাত্য ভোটে না লড়ার পুরস্কার?Rajinikanth
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com