টালমাটাল সুখী দাম্পত্যের ভিত! ইন্দ্রনীল-বরখার নতুন বাংলা ওয়েব সিরিজ

বাস্তবের দম্পতি এবার পর্দার দম্পতির ভূমিকায়। গল্পটা রোমান্টিক কিন্তু তার মধ্যেও রয়েছে টানটান ঘটনাপ্রবাহ। রইল হইচই-এর নতুন ওয়েব সিরিজের ট্রেলার।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: June 21, 2020, 12:14:16 PM

দাম্পত্য নিয়ে একটা চালু কথা আছে। স্বামী-স্ত্রীর বা কমিটেড প্রেমিক-প্রেমিকার সম্পর্কে যদি একবার সন্দেহ দানা বাঁধে তবে সম্পর্কটা নষ্ট হতে বাধ্য। তবে সম্পর্ক বিষয়টা ডায়নামিক। তাকে নতুন করে গড়ে তোলা যায় যদি দুজনেরই সেই ইচ্ছে থাকে। বিবাহিত সম্পর্কের এই টানাপোড়েন নিয়েই এসেছে নতুন হইচই অরিজিনাল সিরিজ ‘লাভ অ্যান্ড অ্যাফেয়ার্স’।

সম্প্রতি স্ট্রিমিং শুরু হয়েছে এই সিরিজের প্রথম সিজনের। পাঁচটি ওয়েবিসোড ও মোট তিনটি চরিত্র– ইন্দ্রনীল সেনগুপ্ত, বরখা বিশত সেনগুপ্ত ও দেবপ্রিয় মুখোপাধ্যায়। ইন্দ্রনীল-বরখা, বাস্তবের দম্পতি এখানে অন-স্ক্রিন দম্পতির ভূমিকায়– রোশনি এবং অভি। পাঁচ বছরের বিবাহিত সম্পর্ক, সুখী দাম্পত্য পেরিয়ে সম্প্রতি যেন টালমাটাল বিশ্বাসের ভিত।

আরও পড়ুন: অঙ্কিতার বাড়ির নেমপ্লেটে এখনও সুশান্তের নাম…

প্রেমে অধিকারবোধ থাকবেই আর বিবাহিত দম্পতি মানে সেই অধিকারবোধে সামাজিক সীলমোহর লেগে গিয়েছে। পরস্পরের কাছে সামাজিকভাবেই অঙ্গীকারবদ্ধ। কিন্তু অনুভূতি কোনও সীলমোহর মানে না। তাই যদি বিবাহিত সম্পর্কে ছন্দপতন হয়, তবে সেই সম্পর্ক দুম করে ভাঙা যায় না বলেই বেশিরভাগ মানুষ বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। এই সিরিজের ট্রেলারটি তেমনই একটি প্লটের ইঙ্গিত দেয়। দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

 

অনেক সময় এমনও হয়– স্ত্রী বা স্বামীর সন্দেহ এবং কল্পনাপ্রবণতায় আসলে যা নয়, তাই বিশ্বাস করতে শুরু করে মানুষ। নিরাপত্তাহীনতা থেকে সন্দেহ বাড়ে, পরস্পরের মধ্যে দূরত্ব তৈরি হয়। আর সেই দূরত্বের সুযোগ নিয়েই ঢুকে পড়ে কোনও তৃতীয় ব্যক্তি। ‘লাভ অ্যান্ড অ্যাফেয়ার্স’-এ রোশনি-অভির সম্পর্কে তৃতীয় কোনও ব্যক্তির অনুপ্রবেশ ঘটেছে নাকি অভির জীবনে রয়েছে অন্য কোনও নারী, সেটাই একটা রহস্য। তাই প্রেম-দাম্পত্য নিয়ে সিরিজ হলেও এখানেও রয়েছে একটা থ্রিল এলিমেন্ট। সিরিজটি পরিচালনা করেছেন অভিষেক সাহা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Barkha bisht sengupta indraneil sengupta starrer web series love and affairs streaming on hoichoi

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বেসুর শুভেন্দু
X