scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘জনরোষের দায় নেবে না দল’, গো-মাংস ইস্যুতে দেবলীনাকে কড়া হুঁশিয়ারি বিজেপির

‘গো-মাংস রান্না’র কথা বলে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ধর্ষণ-খুনের হুমকি পেয়েছেন টলিউড অভিনেত্রী।

‘জনরোষের দায় নেবে না দল’, গো-মাংস ইস্যুতে দেবলীনাকে কড়া হুঁশিয়ারি বিজেপির

‘গো-মাংস রান্না’ ইস্যুতে বিতর্ক এখনও অব্যাহত। যে বিষয়ে মুখ খুলে বর্তমানে গেরুয়া শিবিরের চক্ষুশূল হয়ে দাঁড়িয়েছেন অভিনেত্রী দেবলীনা দত্ত  (Debolina Dutta)। ক্রমাগত ধর্ষণ, খুনের হুমকি খেতে হচ্ছে তাঁকে। বেজায় সরগরম নেটদুনিয়াও। এই একই অভিযোগে বিজেপির তরফে কাঠগড়ায় তোলা হয়েছে গায়ক-পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়কেও। এবার সেই প্রেক্ষিতেই বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য কড়া হুঁশিয়ারি দিলেন দেবলীনা দত্ত ও অনিন্দ্য চট্টোপাধ্যায়কে (Anindya Chatterjee)।

এক সাংবাদিক বৈঠকে শমীক ভট্টাচার্য সাফ জানালেন, “ওঁরা মানুষের ভাবাবেগে আঘাত করেছেন। এর পরে যদি জনরোষের শিকার হন, তার দায় কিন্তু বিজেপি নিতে পারবে না।” বিজেপি মুখপাত্রের এমন কথা শুনে চুপ থাকেননি দেবলীনাও। অভিনেত্রীর পালটা উত্তর, “ঠিক আছে। দায়িত্ব নিতে হবে না। ওঁরা দায়িত্ব না নিলে সাইবার ক্রাইম বিভাগ নেবে।”

প্রসঙ্গত, গো-মাংস ইস্যুতে দেবলীনাকে যেভাবে ক্রমাগত আক্রমণ করা হচ্ছে নেটদুনিয়ায়, সোশ্যাল মিডিয়া থেকে সেসব পোস্টের স্ক্রিনশট নিয়ে সোমবারই যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেছিলেন দেবলীনা দত্ত (Debolina Dutta) ও তাঁর স্বামী তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee)। অভিনেত্রীর বিরুদ্ধেও বিজেপি পালটা এফআইআর দায়ের করেছে বাগুইআটি থানায়। অভিযোগকারী জনৈক বিজেপি নেতা তরুণজ্যোতি তিওয়ারি, যিনি কিনা পেশায় একজন আইনজীবী। তাঁকে পালটা দিয়ে দেবলীনার স্বামী তথাগত মুখোপাধ্যায় ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন যে, “এবার একেবারে কোর্টেই দেখা হবে।”

পাশাপাশি তথাগত এও বলেন যে, “বিজেপি পশ্চিমবঙ্গে এলে ৬ থেকে ৬০ বছয় বয়সী কোনও মহিলার নিরাপত্তা বলে যে আর কিছু থাকবে না, তা স্পষ্ট। হিন্দুত্বের আড়ালে এই দল কট্টরপন্থী উগ্র মুসলমানদের মতোই।”

ঘটনার সূত্রপাত দিন কয়েক আগে। সম্প্রতি এক টক শোয়ে দেবলীনা দত্ত বিজেপি নেতা দিলীপ ঘোষকে প্রশ্ন করার সময় গায়ক তথা পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কথার সূত্র ধরে জানান, নিরামিষভোজী হলেও প্রয়োজনে তাঁর বাড়িতে গিয়ে নবমীর দিন দেবলীনা গরুর মাংস রান্না করে দিতে পারেন। কারণ তিনি খাদ্যাভাস এবং ধর্ম বিষয়ে তিনি এতটাই ছূৎমার্গহীন। সেদিনের পর থেকেই নেটদুনিয়ায় একের পর এক অশ্লীল আক্রমণ শুরু হয়ে যায় অভিনেত্রীর বিরুদ্ধে। কখনও ধর্ষণের হুমকি উড়ে আসে তো কখনও বা আমার মুণ্ডচ্ছেদ করার হুমকি দেওয়া হয়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Beef comment row bjp says party wont take responsibility if deboleena dutta faces any problem through society