scorecardresearch

বড় খবর

প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করলেন অজয় দেবগন, ‘আপ্লুত’ বলিউড অভিনেতা

‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া রিলিজের প্রাক্কালে রাজনাথ সিংয়ের সঙ্গে কেন দেখা করলেন অজয়?

Bhuj: The Pride of India, Ajay Devgn, Rajnath Singh, Ajay Devgn met Rajnath Singh, অজয় দেবগন, রাজনাথ সিং, bengali news today
রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করলেন অজয় দেবগন

শুক্রবার স্বাধীনতা দিবস উপলক্ষে ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেল ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ (Bhuj: The Pride of India)। ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই অজয় দেবগন অভিনীত এই সিনেমা নিয়ে দর্শকদের উন্মাদনার অন্ত নেই। যে ছবি ৭১-এর ইন্দো-পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপট অবলম্বনে তৈরি হয়েছে, স্বাধীনতা দিবসের আগে রিলিজ করলে তা নিয়ে সিনেপ্রেমীরা হইচই করবে, তা বলাই বাহুল্য। শুক্রবার তাই ‘ভূজ’ মুক্তির প্রাক্কালে কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রীর সঙ্গে দেখা করলেন অজয় দেবগন (Ajay Devgn)।

রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করে বলিউড অভিনেতা যে বেজায় আপ্লুত, সেকথাও জানাতেও ভোলেননি। বৃহস্পতিবার টুইটারে কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করেছেন অজয়। ক্যাপশনে লেখা, “ভারতীয় প্রতিরক্ষামন্ত্রী শ্রী রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করতে পেরে আমি গর্বিত। উনি ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’র বেশ কিছু ভিডিও ক্লিপ দেখেছেন। ৫০ বছর আগে পাকিস্তানের বিরুদ্ধে জিতে ভারত যে সোনালি ইতিহাস তৈরি করেছিল, সেই গল্প প্রদর্শন করার জন্য এটা আমার কাছে একেবারে উপযুক্ত প্ল্যাটফর্ম ছিল।” শেষে ‘জয় হিন্দ’ লিখে রাজনাথ সিংকে মেনশন করতেও ভোলেননি টুইটে।

[আরও পড়ুন: মাফিয়া-প্রভাবশালী গোষ্ঠীরা পরিমণিকে জ্যান্ত কবর দিয়ে দিয়েছে: তসলিমা]

প্রসঙ্গত, একাত্তরে ইন্দো-পাকিস্তান যুদ্ধের সময় ভারতীয় বায়ুসেনা বাহিনির স্কোয়াড্রন লিডার বিজ কার্নিকের যে অবদান রয়েছে, ইতিহাসে তা চিরস্মরণীয় হয়ে থাকবে। স্থানীয় গ্রাম থেকে প্রায় তিনশো জন নারীর সাহায্যে তিনি যে কামাল করেছিলেন, সেই গল্পই তুলে ধরা হয়েছে ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ ছবিতে। শুক্রবার রাতে হটস্টারে রিলিজ করল সেই সিনেমা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Before release of bhuj the pride of india ajay devgn meets rajnath singh