বড় খবর

‘তেজস’ সিনেমার শুটিং শুরুর আগে প্রতিরক্ষামন্ত্রী রাজনাথের সঙ্গে সাক্ষাৎ কঙ্গনার

প্রতিরক্ষামন্ত্রীর সঙ্গে কী নিয়ে আলোচনা করলেন কঙ্গনা?

Tejas

কবাডিতে ‘পাঙ্গা’ নেওয়ার পর এবার ‘তেজস’ ওড়াতে চলেছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এবার এয়ারফোর্স পাইলট অর্থাৎ যুদ্ধবিমান চালিকার ভূমিকায় দেখা যাবে তাঁকে। বছরের শুরুতেই এই খবর প্রকাশ্যে এসেছিল। শুটিংও শুরু হওয়ার কথা ছিল বছরের মাঝামাঝি। তবে এই অতিমারী পরিস্থিতি বাদ সাধল। তবে এবার অবশেষে নিউ নর্ম্যালে শুরু হতে চলেছে ‘তেজস’-এর শুটিং। আর তার আগেই প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের(Rajnath Singh) সঙ্গে সাক্ষাৎ সারলেন বলিউড অভিনেত্রী।

নতুন ছবির কাজ শুরুর আগে ‘তেজস’-এর গোটা টিম নিয়ে রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করে এলেন কঙ্গনা রানাউত। উপলক্ষ্য আশীর্বাদ নেওয়া এবং ছবি নিয়ে আলোচনা করা। প্রতিরক্ষামন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সেই ছবি অভিনেত্রী নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। টুইটে কঙ্গনা জানান, “তেজস-এর গোটা টিম আজ মাননীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহের সঙ্গে দেখা করলাম। কাজ শুরু করার আগে তাঁর শুভকামনা ও আশীর্বাদের প্রয়োজন। তাঁর সঙ্গে চিত্রনাট্য নিয়েও আলোচনা হল। এছাড়া ভারতীয় বায়ুসেনার কাছ থেকেও সিনেমার কিছু বিষয়ে অনুমতির প্রয়োজন। তাই তাদেরকেও চিত্রনাট্যটি পাঠানো হয়েছে। জয় হিন্দ।” ওই পোস্টেরই এক ছবিতে কঙ্গনাকে দেখা গেল রাজনাথ সিংয়ের হাতে ফুলের তোড়া তুলে দিতে।

প্রসঙ্গত, ‘তেজস’-এর প্রযোজক সর্বেশ মেওয়াড়া। উল্লেখ্য, এর আগে এক সাক্ষাৎকারে ‘তেজস’ প্রসঙ্গে কঙ্গনা জানিয়েছিলেন, বরাবরই তিনি দেশভক্তিমূলক ছবিতে অভিনয় করতে চেয়েছেন। ভারতীয় জওয়ানের চরিত্রে অভিনয় করাও তাঁর কাছে স্বপ্নের মতো। সেই শৈশব থেকেই নাকি জওয়ানদের নিয়ে ভীষণ আগ্রহী ছিলেন তিনি। তাঁদের ‘হিরোইজম’ বরাবরই ভাবিয়ে তুলেছে কঙ্গনাকে। কোনও সময়ই দেশের জওয়ানদের নিয়ে অনুভূতি লুকিয়ে রাখেননি। তাই, এই ছবিটার প্রস্তাব পেয়ে তিনি যে বেশ খুশি, সেকথাও জানিয়েছেন কঙ্গনা রানাউত। কঙ্গনার মতে, ‘মন থেকে আমি যোদ্ধা।’

Web Title: Before starting tejas shoot kangana ranaut meets defence minister rajnath singh

Next Story
টেলিপাড়ায় ফের সুখবর, জানুয়ারি মাসেই বিয়ে করছেন টলিউডের জনপ্রিয় জুটি সৌরভ-ত্বরিতাSourav-twarita
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com