scorecardresearch

বড় খবর

‘শাহরুখ খানের ছেলে হওয়াই আরিয়ানের পাপ হয়েছে!’, বিস্ফোরক বলিউড অভিনেতা

“তামাশা করা হচ্ছে আরিয়ান খানকে নিয়ে…”, মন্তব্য অভিনেতার।

‘শাহরুখ খানের ছেলে হওয়াই আরিয়ানের পাপ হয়েছে!’, বিস্ফোরক বলিউড অভিনেতা
শাহরুখ খানের ছেলে হওয়াই আরিয়ানের পাপ হয়েছে! বিস্ফোরক বলিউড অভিনেতা

“মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রি সবসময়েই স্ক্যানারের তলায়। আর হাইপ্রোফাইল হওয়ার মাশুলও গুনতে হয়…”, বলেছিলেন বলিউডের খ্যাতনামা গীতিকার তথা লেখক জাভেদ আখতারের (Javed Akhtar)। এবার সেই মন্তব্যকে আরও একধাপ এগিয়ে নিয়ে গেলেন অভিনেতা রাজিত কাপুর (Rajit Kapur)। তাঁর কথায়, “শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে হওয়াই আরিয়ানের জন্য মস্ত বড় পাপ হয়েছে।”

প্রসঙ্গত, গত ৩ অক্টোবর মাদককাণ্ডে আরিয়ান খান (Aryan Khan Drug Case) গ্রেপ্তার হওয়ার পর থেকেই হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের জীবনযাপন সমালোচনার মুখে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই অবশ্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কড়া নজর বলিউড তারকাদের ওপর। এযাবৎকাল একাধিক স্টারদের সমন পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে এনসিবির তরফে। শাহরুখ-পুত্রের গ্রেফতারির পর যেন সেই যজ্ঞে আরও একবার ঘৃতাহূতি পড়ল। মঙ্গলবার বম্বে হাইকোর্টে আরিয়ানের জামিন মামলার শুনানি। আর তার ঠিক আগেই হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির সদা পরিচিত ব্যোমকেশ রাজিত কাপুর তাঁর পাশে দাঁড়ালেন।

[আরও পড়ুন: ব্রিটিশদের প্রতি ঘৃণাই কাঁটা! দেশপ্রেম দেখিয়েও কেন অস্কারে গেল না সর্দার উধম?]

রাজিতের কথায়, “ফিল্ম ইন্ডাস্ট্রির মানুষেরা যেহেতু লাইমলাইটে থাকেন, তাই তাঁরা সবসময়েই আতস কাঁচের তলায়। এটা সত্যিই ভীষণ দুর্ভাগ্যজনক। এই যুবক আদতে শাহরুখ খানের ছেলে। ও যদি শাহরুখের ছেলে না হত, আপনারা কি মনে করেন যে ওকে এসব ঘটনার শিকার হতে হত? কিংবা এত তামাশার মধ্যে দিয়ে যেতে হত? কেউ অত মাথাই ঘামাতেন না এসব নিয়ে।”

রাজিত কাপুর

এখানেই থামেননি রাজিত। তিনি এও যোগ করেন যে, “অবশ্যই, একজন বাবা হিসেবে আমিও যথেষ্ট চিন্তার মধ্যে রয়েছি। কিন্তু আমি ভাবছি ছেলেটার কথা। ওর মধ্যে দিয়ে কী যাচ্ছে! ও তো এটাই ভাবছে না যে, আমার বাবার নাম শাহরুখ খান, তিনিও কিছু করতে পারছেন না। তার মানে তো এটাই দাঁড়ায় না যে, শাহরুখ খানের ছেলে হওয়াটাই এখন ওর সবথেকে বড় যন্ত্রণার কারণ হয়ে দাঁড়িয়েছে। খুব ভয়ঙ্কর। কীসের শাস্তি দেওয়া হচ্ছে ওকে? যে বিষয়টি এখনও ধোঁয়াশার মধ্যে রয়েছে? ও তো কাউকে ছুঁড়ি মারেনি। তাও ওকে জামিন না দিয়ে জেলে রাখা হয়েছে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Being shah rukh khans son has gone against aryan khan says rajit kapur