scorecardresearch

‘দিদি দুর্নীতিকে প্রশ্রয় দেন না’, মমতাতেই ভরসা অর্পিতার সহ-অভিনেতা ‘রামকৃষ্ণ’র

পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ মডেল-অভিনেত্রী অর্পিতাকে নিয়ে মুখ খুললেন অভিনেতা সৌরভ সাহা।

Partha Arpita, Bengal SSC scam, Sourav Saha, সৌরভ সাহা, টিভির রামকৃষ্ণ, অর্পিতা মুখোপাধ্যায়ের সহ-অভিনেতা, গ্রেপ্তার পার্থ চট্টোপাধ্যায়. পার্থ অর্পিতা ইস্যুতে সৌরভ সাহা, তৃণমূল ঘনিষ্ঠ তারকা, Model actress Arpita Mukherjee, Parth Chatterjee Aide Arpita Mukherje, Partha Chatterjee arrest, Partha Chatterjee, বাংলা SSC দুর্নীতি, Arpita Mukherji, ED, Bengal SSC scam, পার্থ চট্টোপাধ্যায়, পার্থ অর্পিতা, অর্পিতা মুখোপাধ্যায়, গ্রেপ্তার মডেল অভিনেত্রী অর্পিতা, অর্পিতা মুখোপাধ্যায়ের মা, Bengal news today, Indian Express Entertainment News
অর্পিতা মুখোপাধ্যায়ের সহ-অভিনেতা 'রামকৃষ্ণ' ওরফে সৌরভ সাহা

টেলিভিশনের ‘রামকৃষ্ণ’ ওরফে সৌরভ সাহা বছর খানেক আগে এক জনপ্রিয় ধারাবাহিকের দৌলতে অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করেছিলেন। যে মডেল-নায়িকার বাড়ি থেকে কিনা শুক্রবার রাতে ২১ কোটি টাকা-সহ ৫০ লক্ষের গয়না উদ্ধার হয়েছে। রাজ্যের SSC দুর্নীতিতে অভিযুক্ত পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতাকেও (Partha Chatterjee Arpita Mukherjee) গ্রেপ্তার করেছে পুলিশ। এবার সেই সহ-নায়িকাকে নিয়েই মুখ খুললেন তৃণমূল-ঘনিষ্ঠ অভিনেতা সৌরভ সাহা।

মডেলিং থেকে অভিনয়, তারপর উত্তর ও দক্ষিণ কলকাতায় ব্যবসা! আর তাতেই ২১ কোটি টাকার পাহাড় অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে? অভিনেত্রীর ফ্ল্যাটে এই বিপুল পরিমাণ টাকার ছবি দেখে রাজ্যবাসীর চক্ষু চড়কগাছ। রাজ্যের শাসকদলের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে। কালিমালিপ্ত করা হচ্ছে সবুজ শিবিরকে। সেই প্রসঙ্গেই ‘রামকৃষ্ণ’ সৌরভ সাহার মন্তব্য, “আমার বিশ্বাস মমতা বন্দ্যোপাধ্যায় দুর্নীতিকে প্রশয় দেন না। তিনি নিশ্চয় এই ঘটনার বিরুদ্ধে পদক্ষেপ করবেন।”

[আরও পড়ুন: ‘ভয়ংকর! স্বপ্ন বিক্রি করে গণতন্ত্রের উৎসব, ছিঃ!’, SSC দুর্নীতিতে তোপ ঋদ্ধি সেনের]

এখানেই শেষ নয়, টেলিদর্শকদের প্রিয় ‘রামকৃষ্ণ’ অর্পিতা মুখোপাধ্যায়কে কটাক্ষ করে এও প্রশ্ন ছোঁড়েন যে, “এত কীসের লোভ সত্যিই বুঝতে পারি না? লোভে পাপ। আর পাপে মৃত্যু। ঈশ্বর যতটা দিয়েছেন, ততটাই অএকজন মানুষের ক্ষমতা। এবার তাকে উপেক্ষা করে লোভের বশে চুরিচামারি করে, তেল দিয়ে যদি বেশি উপার্জন করতে যান কেউ, তাহলে অর্পিতার মতোই পরিণতি হতে পারে।”

প্রসঙ্গত, ২১ জুলাইয়ের মঞ্চেও দিদি মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে সাড়া দিয়ে হাজির হয়েছিলেন সৌরভ সাহা (Actor Sourav Saha)। এমনকী ছাত্রজীবন থেকেই তিনি তৃণমূলের সমর্থক। তার হেরফের হয়নি এতবছরেও। সৌরভের বাবা একদা বাম শিবিরে ছিলেন। কিন্তু পরবর্তীতে সেই দলেরও দুর্নীতির প্রমাণ দেখে সরে আসেন। আর সেই থেকেই সক্রিয় রাজনীতির ময়দান থেকে দূরে থাকে সৌরভ সাহা। এমনকী তৃণমূলের তরফে দলে যোগ দেওয়ার প্রস্তাব পেয়েও ফিরিয়ে দেন। এবার সেই অভিনেতাই পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ মডেল-অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে মুখ খুললেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bengal ssc scam arpita mukherjees co actor sourav saha opens up