scorecardresearch

বড় খবর

৪০-এ ঝরে গেল প্রতিভার মুকুল! সিদ্ধার্থর মৃত্যুতে শোকবিহ্বল টলিউডের টেলিপাড়া

Bengal TV industry: গোটা ইন্ডাস্ট্রিকে নাড়িয়ে দিয়েছে তিনটি মৃত্যু—ইরফান খান, সুশান্ত সিং রাজপুত এবং এদিনের সিদ্ধার্থ শুক্লা।

Siddharth Shukla, Bengali Television, Star Jalsha
ছবি: তিন অভিনেত্রীর ফেসবুক সৌজন্য়ে

Bengal TV industry on Siddharth Shukla: লক্ষ্মীবারের সকালে হঠাৎ যেন ২০২০-এর ১৪ জুন ফিরে এল। এদিন সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে অভিনেতা সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যু  নাড়া দিয়ে গেল আসমুদ্র হিমাচলকে। গত বছর ১৪ জুনের স্মৃতি উসকে সবাই সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর সঙ্গে জড়িয়ে ফেলল সিদ্ধার্থের মৃত্যুকে। যদিও মুম্বই পুলিশের প্রাথমিক তদন্তে এটা স্বাভাবিক মৃত্যু। তাও ময়না তদন্তের উপরেই পরবর্তী পদক্ষেপ নির্ভর করছে। এমনটাই জানিয়েছে পুলিশের সূত্র। কিন্তু প্রস্ফুটিত হওয়ার আগেই এমন প্রতিভার ঝরে পড়াকে মেনে নিতে পারছেন না কেউ। বলিউডজুড়ে শোকবার্তা। এখন মোটেই চলে যাওয়ার বয়স নয়। এমন ট্যুইট করেছেন অনেক তারকা।

বলিউডের একটি সূত্র বলছে, গত কয়েক বছরে ছোট এবং বড় পর্দার একাধিক পরিচিত মুখ চিরবিদায় নিয়েছে। কিন্তু গোটা ইন্ডাস্ট্রিকে নাড়িয়ে দিয়েছে তিনটি মৃত্যু—ইরফান খান, সুশান্ত সিং এবং এদিনের সিদ্ধার্থ শুক্ল। কারণ এই তিন জনই ছিলেন প্রতিভাবান। খুব অল্প সময়ে জায়গা করে নিয়েছিল অনুরাগীদের মনে।  এদিকে, বলিউডের এমন শোকস্তব্ধ পরিবেশের সঙ্গেই টলিউডের ছোট পর্দার শিল্পীরাও সিদ্ধার্থের মৃত্যুতে বাকরুদ্ধ। কে কীভাবে জানালেন শোকবার্তা?

বাঙালির ড্রয়িং রুমের এখন পরিচিত মুখ ধুলো কণার ‘মেজো মামি’ ওরফে চান্দ্রেয়ী । সেই মামি অর্থাৎ অভিনেত্রী অনিন্দিতা লেখেন, ‘জীবন প্রচণ্ড অ-অনুমেয়। একদমই ভাবতে পারছি না।‘ ছোট পর্দার অপর এক পরিচিত মুখ দেবময় মুখোপাধ্যায় লেখেন, ‘আমরা চাকরিতে নিশ্চয়তা খুঁজি। জীবনটাই এত অনিশ্চিত।‘ জি বাংলা ‘আসছে উমা’ ধারাবাহিকের অভিনেত্রী তথা মানসী সেনগুপ্ত এই খবরে বাকরুদ্ধ। তাঁর ফেসবুক পোস্টে তেমনটাই ইঙ্গিত।

জি বাংলার অপর এক ধারাবাহিক কড়ি খেলার জনপ্রিয় চরিত্র ঋতু তথা স্বস্তিকার মন্তব্য, ‘খবরটা প্রথম শুনেই আমি স্তম্ভিত। তারপর আমার মনে হল শিল্পীদের হাতে সময় খুব কম। জীবন খুব অনিশ্চিত। তাই যা করার এই মুহূর্তেই করতে হবে।‘

.ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন  টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bengal television industry mourns siddharth shuklas death entertainment