বড় খবর

রাজা-মধুবনীর ঘর আলো করে এল পুত্রসন্তান, ইনস্টাগ্রামে জানালেন অভিনেতা

গত নভেম্বর মাসে মধুবনীর অন্তঃসত্ত্বা হওয়ার কথা নেটমাধ্যমে জানা গিয়েছিল। সংবাদমাধ্যমকে মধুবনী বলেছিলেন, তাঁদের জীবনের সব আনন্দ তাঁরা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেবেন।

Tollywood Television star, Raja, Madhubani, Instagram,
এভাবেই সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করেন এই তারকা দম্পতি।

 বিক্ষিপ্ত হিংসার মধ্যে যখন চতুর্থ দফার ভোটে গ্রহণ বঙ্গে, তখন টলিপাড়াকে সুখবর দিলেন রাজা-মধুবনী। পুত্র সন্তানের অভিভাবক হয়েছেন তারকা দম্পতি। ইনস্টাগ্রামে এই সুখবর সামনে আনেন রাজা গোস্বামী। এদিন সকালেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন মধুবনী। এমনটাই উল্লেখ রাজার পোস্টে।স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক ‘ভালবাসা ডট কম’-এ মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল রাজা এবং মধুবনীকে। প্রেমের সূত্রপাত সেখান থেকেই।

গত নভেম্বর মাসে মধুবনীর অন্তঃসত্ত্বা হওয়ার কথা নেটমাধ্যমে জানা গিয়েছিল। সংবাদমাধ্যমকে মধুবনী বলেছিলেন, তাঁদের জীবনের সব আনন্দ তাঁরা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেবেন। সন্তান এলেও ‘সইফিনা’র মতো তাকে আড়াল করে রাখবেন না। সেই কথা মতোই রাজা মধুবনী এবং সন্তানের একটি নিজস্বী তুলে ভাগ করে নিলেন নেটমাধ্যমে।

দেখা যাচ্ছে, হাসিমুখে রাজা। হাসপাতালের বিছানায় শুয়ে মধুবনী এবং তাঁদের সন্তান। নতুন অতিথির মুখ যদিও ছবিতে অস্পষ্ট। রাজা লিখেছেন,‘আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন। ভালবাসা দেবেন’। সন্তানকে পেয়ে ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

নেটমাধ্যমে ছবি দিয়েছেন মধুবনীও। অভিনেত্রী জানালেন, সন্তানের নাম রেখেছেন কেশব। তবে রাজার ছবির মতো তাঁর ছবিতেও পুত্র কেশবের মুখ অস্পষ্ট । কায়দা করে ছেলের মুখের উপর ইমোজি বসিয়ে দিয়েছেন তিনি।

‘ভালবাসা ডট কম’- এ ওম এবং তোড়ার চরিত্রে অভিনয় করেছিলেন রাজা এবং মধুবনী। তার পরে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। এ বার স্বামী-স্ত্রী থেকে মা-বাবা। নতুন অধ্যায় শুরু হল দু’ জনের।

 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengal tv star raja and madhubani becomes parents of baby boy the couples shares the news in instagram entertainment

Next Story
বুথ পরিদর্শনের সময় ভোটারদের সঙ্গে ‘সেলফি তোলার আবদার’! বাধা দিলেন বিজেপিপ্রার্থী যশYash
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com