scorecardresearch

বড় খবর

মডেলকে কামড়, লাথি-ঘুষি! গ্রেফতার জনপ্রিয় টলিউড অভিনেতা

টলিউডের বেশ পরিচিত মুখ ওই অভিনেতা। বুধবার কোর্টে পেশ করা হবে তাঁকে।

Bengali actor, Atish Bhattacharya, Tollywood actor, Bengali Model, molesting model, TOLLYWOOD NEWS, অতীশ ভট্টাচার্য, উঠতি মডেল, টলিউড অভিনেতা, টলিউডের খবর
মডেলকে শারীরিক হেনস্তা, গ্রেফতার টলিউড অভিনেতা (প্রতীকি চিত্র)

ফের টলিপাড়ার অন্দরে ন্যাক্কারজনক ঘটনা! উঠতি মডেলকে কামড়, লাথি-ঘুষি, ভয়ঙ্কর মারধরের অভিযোগ জনপ্রিয় অভিনেতা অতীশ ভট্টাচার্যের বিরুদ্ধে। ওই তরুণী পুলিশে অভিযোগ দায়ের করার পর গ্রেফতার করা হয়েছে অতীশকে। বুধবার তাঁকে আদালতে পেশ করা হবে।

তবে, এরই মাঝে উল্লেখযোগ্য ঘটনা হল, অভিযুক্ত অতীশ ভট্টাচার্যের বাড়ির ঠিকানার জায়গায় লেখা ‘কবীর সুমন হাউস’। যদিও সংবাদমাধ্যমের কাছে প্রবীণ শিল্পী সুমন সাফ জানিয়ে দিয়েছেন যে, ওই ঠিকানা তাঁর নয়।

প্রসঙ্গত, সিআইডি ধারাবাহিকের বাংলা সংস্করণের সুবাদে অতীশ বেজায় পরিচিত মুখ টলিপাড়ায়। এছাড়াও মডেলিং করেন তিনি। শারীরিকভাবে নিগৃহীতা ওই উঠতি মডেল পুলিশের কাছে অভিযোগ করেন, বিগত ৬ মাস ধরে লাগাতার অতীশ তাঁর ওপর অত্যাচার চালিয়ে যাচ্ছেন। ২৯ জানুয়ারি সকাল ১০টা থেকে ওই মডেলকে জোর করে নিজের বাড়িতে আটকে রেখেছিলেন অতীশ। শুধু তাই নয়, ভয়ঙ্কর মারধরও করা হয় বলে অভিযোগ।

[আরও পড়ুন: ‘বাংলা সিনেমার পাশে দাঁড়ান..’, বলতেই ইউটিউবারকে কড়া ধমক অনির্বাণের]

পুলিশ সূত্রে খবর, তরুণীর গায়ের বেশ কিছু জায়গায় কামড়ের দাগ রয়েছে। ঘুষি ও লাথিও মারা হয়েছে বলে অভিযোগ করেছেন ওই মডেল। এছাড়াও, অতীশ তাঁকে একাধিকবার হুমকি দিয়েছেন। ঘটনার পর ওই উঠতি মডেলকে নিয়ে যাওয়া হয় এমআর বাঙুল হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। মঙ্গলবার, ৩১ জানুয়ারি ওই মডেল হরিদেবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন অতীষ ভট্টাচার্যের বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতেই অভিনেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

তবে উল্লেখযোগ্য ঘটনা হল, পুলিশের তরফে যে বিবৃতি জারি করা হয়েছে, তাতে ধৃত অতীশের বাড়ির ঠিকানা হিসেবে লেখা- ‘কবীর সুমন হাউস’। এপ্রসঙ্গে প্রবীণ শিল্পী সংবাদমাধ্যমের কাছে সাফ জানান যে, তিনি তাঁর বাড়িতে কোনও ভাড়াটে রাখেন না। পুলিশ কীভাবে তাঁর নামোল্লেখ করেছেন, ভেবে তিনি হতবাক।

আক্ষেপের সুরে কবীর সুমন এও জানান যে, “মাস দেড়েক পর পচাত্তরে পা দেব। এই বয়সে যে আর কী কী প্রাপ্তিযোগ হবে, কে জানে! বড় বড় মানুষদের বাড়ির নাম ওরকম হয়ে থাকে। আমি অন্তত নিজেকে সেরকম মনে করি না।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bengali actor atish bhattacharya arrested for molesting newcomer model