বড় খবর

করোনায় আক্রান্ত অভিনেতা জিৎ, নিজেই দিলেন দুঃসংবাদ

তাঁর কোভিড পজিটিভ হওয়ার খবরে আতঙ্কিত ও উদ্বিগ্ন অনুরাগীরা।

অভিনেতা জিৎ। ফাইল ছবি

বলিউডি থেকে টলিউড, করোনার ছোবলে আক্রান্ত একের পর এক সেলেব। এবার টলিপাড়ার সুপারস্টার জিৎ করোনায় আক্রান্ত। নিজেই টুইট করে জানিয়েছেন সেখবর। বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন তিনি। তাঁর কোভিড পজিটিভ হওয়ার খবরে আতঙ্কিত ও উদ্বিগ্ন অনুরাগীরা।

মঙ্গলবার জিৎ নিজের টুইটার হ্যান্ডেলে লিখেছেন, সবাইকে অবগত করতে চাই আমার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। বর্তমানে আমি নিজেকে বাড়িতে আইসোলেট করেছি। চিকিৎসকের পরামর্শ মতো চলছি। যাঁরা যাঁরা গত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন তাঁরা প্রত্যেকেই নিজের কোভিড টেস্ট করান। ভাল থাকবেন, শীঘ্রই দেখা হচ্ছে।

সম্প্রতি পয়লা বৈশাখ নববর্ষের দিন মিমি চক্রবর্তীর সঙ্গে তাঁর নতুন ছবি ‘বাজি’র প্রথম গান ‘আয় না কাছে রে’-র মিউজিক ভিডিও প্রকাশ হয়। ঝা চকচকে লোকেশন, প্রেম নিবেদন, টলিউড মশালা মুভির সেই চেনা স্বাদ! অতঃপর, সিনেদর্শকরা যে রগরগে অ্যাকশন সিকোয়েন্সের সঙ্গে মুচমুচে প্রেম রসায়নও দেখতে পাবেন এই ছবিতে, গানের ভিডিওতেই তার ইঙ্গিত মিলল। ‘আয় না কাছে রে’ গানের কথা লিখেছেন প্রতীক কুণ্ডু। কণ্ঠ দিয়েছেন নাকাশ আজিজ। গানের দৃশ্যায়নেই নজর কেড়েছেন মিমি চক্রবর্তী এবং জিৎ।

বছরের প্রথম দিনেই ভক্তদের নববর্ষের উপহার দিয়েছিলেন জিৎ। কিন্তু তাঁর কয়েকদিন পরেই করোনায় আক্রান্ত হওয়ার খবরে আতঙ্কিত ও উদ্বিগ্ন অনুরাগীরা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengali actor jeet tested covid positive in home isolation

Next Story
‘মানুষ মরলেও রাজনৈতিক প্রচার চলবে?’, ‘ক্ষুব্ধ’ করোনায় আক্রান্ত ঋতব্রত মুখোপাধ্যায়rwitobroto
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com