বড় খবর

‘ক্যানভাস’-এ খুনির ছবি আঁকলেন সৌরভ! রহস্যের সমাধান হবে কি?

কী বলছেন অভিনেতা সৌরভ দাস?

Saurav Das, tollywood
ক্যানভাসে খুনির ছবি আঁকলেন সৌরভ দাস

মূক-শিল্পী, কথা বলতে পারে না সে। মনের ভাব ফুটে ওঠে ক্যানভাসেই। এহেন শিল্পীই যখন এক বিস্ফোরক তথ্য ফুটিয়ে ওঠেন, তাঁর ক্যানভাসে, তখন যে তাঁর জীবন-মরণ একপ্রান্তে এসে দাঁড়ায়, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। সেইরকমই এক মূক-শিল্পীর চরিত্রে দেখা যাবে সৌরভ দাসকে (Saurav Das)। সাইলেন্ট অভিনয়। অভিব্যক্তি দিয়েই ফুটিয়ে তুলতে হবে অভিনয়! অতঃপর যথেষ্ট চ্যালেঞ্জিং চরিত্র। প্রথমবার এক মূক-শিল্পীর ভূমিকায় অভিনয় করেছেন সৌরভ। রহস্য-রোমাঞ্চে মোড়া সিনেমার গল্প। ছবির নাম ‘ক্যানভাস’ (Canvas)।

থ্রিলার-ধর্মী এই সিনেমায় সৌরভ দাসের চরিত্রের নাম রূপক। সে জন্মগত বোবা। কথা বলতে না পারা রূপকের জীবনের প্রতিটি স্রোতে জড়িয়ে রয়েছে নানা টানাপোড়েনের গল্প। শৈশব থেকেই আঁকতে পছন্দ করত রূপক। মা-বাবাকে হারিয়েছে ছেলেবেলাতেই। ছোটো ভাইকে নিয়েই তার গোটা পৃথিবী। হঠাৎ সেই রূপকের জীবন-ই বদলে যায় এক আকস্মিক ঘটনায়।

[আরও পড়ুন: স্ত্রীয়ের দাবিদাওয়ায় অতিষ্ঠ! হাউ-হাউ করে কেঁদে চলেছেন বিধায়ক Kanchan Mullick]

শহরে হঠাৎ এক খুন হয়। কিন্তু আশ্চর্যজনকভাবে রূপকের এক স্কেচের সঙ্গে মিলে যায় খুনির মুখ। সেই স্কেচ নিয়ে শুরু হয় তদন্ত। কিন্তু অন্যদিকে খুনিরা খোঁজ করতে থাকে রূপকের। একান থেকেই ঘুরে যায় গল্পের মোড়। পারবে কি রূপক এই সব কিছু থেকে নিজেকে বাঁচাতে? নাকি গল্প মোড় নেবে অন্য স্রোতে? বাকি গল্প জানা যাবে ক্যানভাস ছবির মাধ্যমে। পরিচালনা করছেন সৌম্যজিত আদক। ছবিটি প্রযোজনা করেছে রূপ প্রোডাকশন। প্রযোজক হিসাবে রয়েছেন অঙ্কিত দাস ও সুরেশ তলানি। ছবিতে রূপক ওরফে সৌরভ দাসের ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন হৃশু মন্ডল।

তবে অভিনেতা সৌরভ দাস জানান, “রূপকের চরিত্রে বিভিন্ন শেড রয়েছে। খুন আর রহস্যের বেড়াজালে মানুষকে একটা ভাল চরিত্র উপহার দিতে পারব আশা করছি।” পরিচালক সৌম্যজিত আদক জানিয়েছেন, “ছবিটি অনেকগুলো ফিল্ম ফেস্টিভ্যালে পুরস্কার পেয়েছে। জীবনের এক অন্যধারার ছবি এই ক্যানভাস। আশা করছি, বাংলা সিনেপ্রেমীদের ভাল লাগবে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengali actor saurav dass upcoming film canvas unfold a thriller story

Next Story
IMDb ব়্যাঙ্কিং উজ্জ্বল! বিশ্বে ৪ নম্বরে The Family Man সিরিজ, উচ্ছ্বসিত মনোজ বাজপেয়ীFamily man, Manoj Bajpayee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com