scorecardresearch

বড় খবর

আরও এক অভিনেত্রীর রহস্যমৃত্যু, ঝুলন্ত দেহ উদ্ধার বিদিশার বান্ধবী মঞ্জুষার

কর্মজীবনের সমস্যা নাকি মানসিক অবসাদ, ঘটনা খতিয়ে দেখছে পুলিশ

মঞ্জুশা নিয়োগীর রহস্যমৃত্যু

ফের এক দুঃসংবাদ! পাটুলির বাড়ি থেকে উদ্ধার হল মডেল অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ( Manjusha Niyogi ) ঝুলন্ত দেহ। কিন্তু কারণ কী? সেই সম্পর্কে এখনও জানা যায়নি। মেলে নি কোনও সুইসাইড নোট।

জানা যাচ্ছে, মডেল অভিনেত্রী বিদিশা দে মজুমদারের মৃত্যুর খবর শুনেই মানসিক ভাবে ভেঙে পড়েন মঞ্জুষা। পরিবার সূত্রে খবর, বিদিশা তার খুবই কাছের বন্ধু। বন্ধুর অকালে চলে যাওয়া যেন কিছুতেই মেনে নিতে পারছিলেন না তিনি। মৃত অভিনেত্রীর মা জানিয়েছেন, গতকাল সারাদিন নাকি বিদিশার কথাই বলছিল মঞ্জুষা। সেও বিদিশার মত পদক্ষেপ নেবে, মনের দুঃখে এই কথাও জানিয়েছিলেন। তবে আসল কারণ কী? বন্ধুর মৃত্যু দেখামাত্রই কেন এমন সিদ্ধান্ত নিলেন তিনি? পাওয়া যায়নি কোনও সুইসাইড নোট, তবে সম্পূর্ন বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

এদিকে, রহস্যমৃত্যুর সঙ্গে সঙ্গেই প্রশ্ন উঠছে তাহলে কী কর্মজীবনে অশান্তি, এবং সেই থেকেই অবসাদ? বেশ কিছুদিন ধরেই জনপ্রিয় একটি চ্যানেলের সিরিয়ালে কাজ করতেন মঞ্জুষা। ফটোশুটেরও খামতি ছিল না। বিভিন্ন বুটিকের মেন মডেল হিসেবেও তিনি যথেষ্ট পরিচিতি লাভ করেছিলেন। একদিকে বিদিশার সঙ্গে গভীর বন্ধুত্ত্ব অন্যদিকে ঠিক দুদিনের মাথায় তার রহস্যমৃত্যু – তদন্ত শুরু করেছে পুলিশ।

প্রসঙ্গত, শহরের বুকে এই নিয়ে পরপর তিনজন। টেলি অভিনেত্রী পল্লবী দের মৃত্যুর পর বিদিশা এবং আজ মঞ্জুষা নিয়োগীর মৃত্যুতে একরকম অবাকই হচ্ছেন সকলে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bengali actress manjusha niyogi found dead