বড় খবর


‘মায়ের কথাতে অডিশনে যাই’! ‘গন্দি বাত’ তৃতীয় সিজনে বাংলার পল্লবী

Web Series Gandi Baat actress Pallabi: হিন্দি ধারাবাহিক ‘ঝাঁসি কি রানি’-র পরে অল্ট বালাজি-র ওয়েব সিরিজ, গন্দি বাত-এর তৃতীয় সিজনে দেখা যাবে বাঙালি অভিনেত্রী পল্লবী মুখোপাধ্যায়কে।

Bengali actress Pallavi Mukherjee's exclusive interview on her Gandi Baat role
'গন্দি বাত' সিজন ৩-এ পল্লবী মুখোপাধ্যায়। ছবি সৌজন্য: পল্লবী

Bengali actress Pallabi Mukherjee in Gandi Baat Season 3: বেশ কয়েক বছর হল মুম্বইতেই পাকাপাকি থাকতে শুরু করেছেন পল্লবী মুখোপাধ্যায়। এই বাঙালি অভিনেত্রীকে দেখা যাবে অল্ট বালাজি-র বহুচর্চিত গন্দি বাত ওয়েব সিরিজের তৃতীয় সিজনে, একটি প্রধান চরিত্রে। সম্প্রতি শেষ হয়েছে হিন্দি ধারাবাহিক ‘ঝাঁসি কি রানি’-র শুটিং। ওই ধারাবাহিকে মণিকর্ণিকার প্রিয় বান্ধবী বিমলার চরিত্রে দর্শক দেখেছেন পল্লবীকে। বিমলার চেয়ে একেবারেই আলাদা ‘গন্দি বাত’-এর বিচ্চি। সেই চরিত্র ও সিরিজ নিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-র সঙ্গে কথা বললেন পল্লবী মুখোপাধ্যায়।

”ঝাঁসি কি রানি’-র যখন কাজ চলছে, তার মধ্যেই জানুয়ারি মাসে আমি প্রথম অডিশন দিতে যাই। জসওয়ান্ত প্রোডাকশন, যারা ‘গন্দি বাত’ সিরিজটি করছে অল্ট বালাজি-তে সেখান থেকে নেহা গুপ্তা প্রথমে ডেকে পাঠিয়েছিলেন। তার পরে অনেকগুলো অডিশন হয়। আমার মতো নেহাদিও ছিলেন ‘মীরাক্কেল’-এ, এখন ‘গন্দি বাত’ সিরিজটি দেখেন, বলে চলেন পল্লবী, ”তার পর অডিশনে সিলেক্ট হলাম, একতা কাপুরের সঙ্গে বিশেষ স্ক্রিপ্ট মিটিং হল পুরো টিমের। উনি প্রত্যেককে কিন্তু আলাদা করে চেনেন।

Jhansi Ki Rani actress gets new role in Gandi Baat Season 3
বাঁদিকে ‘ঝাঁসি কি রানি’-তে ও ডানদিক ‘গন্দি বাত’-এ পল্লবী মুখোপাধ্যায়। ছবি সৌজন্য: পল্লবী

আরও পড়ুন: শুধু ওয়েবক্যামে শুটিং! সৌমন বসু নিয়ে আসছেন অভিনব ওয়েব সিরিজ

মোটামুটি এপ্রিলের শেষ থেকে শুরু হয় ওয়ার্কশপ ও ‘গন্দি বাত’ সিজন ৩ শুটিং ফ্লোরে যায় মে মাসে। পাশাপাশি অবশ্য ‘ঝাঁসি কি রানি’-র কাজ চালিয়ে যেতে হয়েছে পল্লবীকে। বাঙালি এই অভিনেত্রী অত্যন্ত পরিশ্রমী তো বটেই, পাশাপাশি বিভিন্ন ধরনের চরিত্রে নিজেকে প্রমাণ করতে সচেষ্ট। তাই ‘গন্দি বাত’-এর বোল্ড চরিত্র নিয়ে অত্যন্ত সপ্রতিভ তিনি। ”আমার কাছে অভিনেতা মানে সব রকম কাজ করতে পারবে। এমন নয় যে আমি শুধু সিরিয়ালই করব। আর বোল্ড সিন তখনই থাকে যখন স্ক্রিপ্টে প্রয়োজন হয়”, জানালেন পল্লবী।

তবে ‘গন্দি বাত’-এর অডিশন দিতে যেতে মূলত তাঁকে উৎসাহ যুগিয়েছেন পল্লবীর মা। অডিশনে যেতে পল্লবী দোটানায় পড়েছেন দেখে তিনি বলেন, ”কেন, তুই এই চরিত্রটা করতে পারবি না?” ওই কথার পরে সব সংশয় কাটিয়ে ফেলেন পল্লবী, এমনটাই জানালেন তিনি। এত অল্পবয়সে এই ধরনের চরিত্র করতে গেলে পরিবারের অনুমোদন ও উৎসাহ অত্যন্ত প্রয়োজন। পল্লবী যে নিঃসংকোচে এই চ্যালেঞ্জিং চরিত্রটি করতে পেরেছেন, তা একেবারেই তাঁর মায়ের অনুপ্রেরণায়।

Gandi Baat actress Pallavi Mukherjee with Mom
মায়ের সঙ্গে পল্লবী।

আরও পড়ুন: বাংলা ওয়েব সিরিজে বরখা

তবে ‘ঝাঁসি কি রানি’-র বিমলা থেকে ‘গন্দি বাত’-এর বিচ্চি– অভিনেত্রী হিসেবে এই শিফট কিন্তু সহজভাবেই নিয়েছেন পল্লবীর গুণমুগ্ধ ও ফ্যান-ফলোয়াররা। পল্লবীর আশঙ্কা ছিল হয়তো ‘গন্দি বাত’-এর ট্রেলার সামনে এলে তাঁকে অনেক ট্রোল ও মিম সহ্য করতে হবে। কিন্তু অভিনেত্রী জানালেন, উল্টে সোশাল মিডিয়ায় অনেকেই তাঁর প্রশংসা করেছেন, এমন একটি চরিত্রে অভিনয়ের সাহসী পদক্ষেপের জন্য।

‘মীরাক্কেল’ দিয়ে টেলিভিশন কেরিয়ার শুরু হয়েছিল পল্লবীর। তখন নিতান্তই টিনএজার। ‘ভুতু’, ‘মীরা’, ‘খোকাবাবু’ ও ‘পটলকুমার গানওয়ালা’-য় বিশেষ বিশেষ চরিত্রে অভিনয়ের পরে মায়ের সঙ্গে মুম্বই পাড়ি দেন তিনি। তার পর একের পর এক হিন্দি ধারাবাহিকে অভিনয়। একটি ছবিও করেছেন, ‘তেজ রফতার’ যা এখনও মুক্তি পায়নি।

Bengali actress Pallavi Mukherjee's exclusive interview on her Gandi Baat role
ছবি সৌজন্য অভিনেত্রাী

”আমার অনেকদিনের ইচ্ছে ছিল একতা কাপুরের কোনও একটি প্রজেক্টে কিছু করব। ‘গন্দি বাত’ তাই স্বপ্নের প্রজেক্ট বলা যায়। তবে অল্ট বালাজি-র আরও একটি সিরিজে আমি অভিনয় করছি। কিছুদিন পরেই তা জানতে পারবেন সবাই”, জানালেন পল্লবী। আগামী ২৭ মে থেকে স্ট্রিমিং শুরু হবে ‘গন্দি বাত’-এর তৃতীয় সিজনের। ইতিমধ্যেই ইউটিউবে সাড়া ফেলেছে এই সিজনের ট্রেলার।

Web Title: Bengali actress pallavi mukherjees exclusive interview on her gandi baat role

Next Story
বিয়ের পর ফের ফ্লোরে ফিরছেন সাংসদ, কোন ছবি জানেন?Nusrat jahan, নুসরত জাহান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com