বড় খবর

লুকিয়ে ফেলুন পার্স-জুতো! লকডাউনে বাংলার অভিনেতাদের বিশেষ ভিডিও-টিপস

Lockdown Video: বার বার নাগরিকদের অনুরোধ করা হচ্ছে বাড়িতে থাকার জন্য। অনেকেই এই নিয়ম মানছেন না। তাই তাঁদের জন্য মোক্ষম টোটকা।

Bengali film and TV actors unite for Nairwita Dutta Shuvendu Chakraborty's Corona awareness video
বাংলার ছোটপর্দার ও বড়পর্দার অভিনেতাদের বিশেষ সচেতনতা ভিডিও

হাওড়াকে তো রেড জোন হিসেবে ঘোষণা করা হয়েছিল সপ্তাহখানেক আগেই, কলকাতায় নতুন করে কয়েকটি এলাকা সম্প্রতি রেড জোন হিসেবে চিহ্নিত হয়েছে। আগামী ৩ মে পর্যন্ত লকডাউন আরও জোরদার করা হচ্ছে বিভিন্ন জায়গায়। এই সময়ে বাড়ির বাইরে প্রয়োজন ছাড়া বেরনো বারণ। কিন্তু অনেকেই সে সব কথা না শুনে হয়তো পাড়া বেড়াতে বেরিয়ে পড়ছেন বা কাছেপিঠে একটু গাড়ি নিয়ে ঘুরে আসতে চাইছেন। তাঁদের কথা মাথায় রেখেই বাংলা টেলিজগতের কয়েকজন সদস্য বানিয়েছেন একটি সচেতনতা ভিডিও।

এই উদ্যোগটি মূলত নৈঋতা দত্তের যিনি ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের কার্যনির্বাহী প্রযোজক। ওই ধারাবাহিকেরই পরিচালক শুভেন্দু চক্রবর্তীর পরিচালনায় তৈরি হয়েছে সচেতনতামূলক ভিডিওটি যেখানে অংশ নিয়েছেন জিতু কমল, যুধাজিৎ বন্দ্যোপাধ্যায়, অসীম রায়চৌধুরী এবং সপ্তর্ষি রায়।

আরও পড়ুন: লকডাউনে অবশ্যই দেখুন ‘ভাইরাস’, ছোঁয়াচে রোগ নিয়ে সত্য ঘটনা অবলম্বনে তৈরি

এই সময় এমার্জেন্সি ছাড়া বাড়ি থেকে বেরনো বারণ কেন, তা বুঝেশুনেও অনেকে এখনও ‘কিছু হবে না’ ধাঁচের একটা মনোভাব নিয়ে রয়েছেন। অথচ তাঁদের উপর বেশি জোর করলে অশান্তি হওয়ার আশঙ্কা। তাই কৌশল অবলম্বন করে তাঁদের বাড়িতে আটকে রাখতে হবে, সেকথাই মনে করিয়ে দিল এই ভিডিও যা দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

এই ভিডিওতে ব্যবহৃত প্রত্যেকটি ক্লিপ অভিনেতারা নিজেদের বাড়ি থেকে রেকর্ড করে পাঠিয়েছেন। প্রত্যেকেরই বাড়ির অন্যান্য সদস্যরা শুট করতে সাহায্য করেছেন। যে মহিলা কণ্ঠস্বরটি শুনলেন পাঠক এই ভিডিওতে, তা অনেকেই হয়তো চিনতে পেরেছেন। যাঁরা পারেননি, তাঁদের বলে দেওয়া যাক। কণ্ঠস্বরটি হল ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের ‘তারা মা’ চরিত্রের অভিনেত্রী নবনীতা দাসের। ২০ এপ্রিল ফেসবুকে এই ভিডিওটি শেয়ার করেছেন নৈঋতা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengali film and tv actors unite for nairwita dutta shuvendu chakrabortys corona awareness video

Next Story
করোনা রুখতে বিশ্বকে এক হতে হবে: শাহরুখ খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com