scorecardresearch

বড় খবর

বাংলার প্রীতিই প্রথম ‘সুপারস্টার সিঙ্গার’ বিজয়িনী! জিতে নিল ১৫ লক্ষ

Superstar Singer Prity: সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের রিয়্যালিটি শো, সুপারস্টার সিঙ্গার-এর প্রথম সিজনে জয়ী হল বাংলার খুদে সঙ্গীত প্রতিভা প্রীতি ভট্টাচার্য।

Bengali girl Prity Bhattacharjee wins Superstar Singer bags 15 lakhs
প্রীতি ভট্টাচার্য। ছবি সৌজন্য: সোনি

Prity Bhattacharjee wins Superstar Singer: জাতীয় টেলিভিশনে আরও একবার বাংলার জয়। বর্ধমানের মেয়ে প্রীতি ভট্টাচার্য জিতে নিল সুপারস্টার সিঙ্গার-এর প্রথম সিজন। সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের এই নতুন ট্যালেন্ট হান্ট শোয়ের চূড়ান্ত পর্বের প্রতিদ্বন্দ্বিতা ছিল বেশ কঠিন। কিন্তা বাকি প্রতিযোগীদের হারিয়ে জয়ী হল ৯ বছরের প্রীতি এবং জিতে নিল ১৫ লক্ষ টাকার পুরস্কার।

সুপারস্টার সিঙ্গারের চূড়ান্ত পর্বে ছিল ৬ জন প্রতিযোগী– প্রীতি ভট্টাচার্য, চৈতন্য দেবদা, হরশিত নাথ, স্নেহা শঙ্কর, অঙ্কনা মুখোপাধ্যায় এবং নিষ্ঠা শর্মা। বিচারকের আসনে ছিলেন অলকা ইয়াগনিক, হিমেশ রেশমিয়াঁ এবং জাভেদ আলি। প্রীতির পারফরম্যান্সে এমনিতেই মুগ্ধ ছিলেন বিচারকেরা। দর্শকরাও বাংলার এই মেয়ের প্রতিভাকে অকুণ্ঠ সমর্থন করেছেন।

আরও পড়ুন: অষ্টমীতে একসঙ্গে অঞ্জলি দিলেন নুসরত-নিখিল, বাজালেন ঢাক

প্রতিযোগিতা জিতে অভিভূত এবং উচ্ছ্বসিত প্রীতি জানায়, ”আমার এত আনন্দ হচ্ছে কী বলব ঠিক বুঝে উঠতে পারছি না। আমার কাছে এটা অনেক বড় একটা ব্যাপার। আমি কখনও ভাবিনি এত বড় একটা প্ল্যাটফর্মে আমি আমার প্রতিভাকে তুলে ধরতে পারব আর সুপারস্টার সিঙ্গার-এর প্রথম এডিশন জিতে নেব। আমার কাছে স্বপ্নের মতো… আমি এই অনুষ্ঠানের বিচারক ও ক্যাপ্টেনদের প্রতি অশেষ কৃতজ্ঞ, আমাকে গাই়ড করার জন্য। এবং সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনকে ধন্যবাদ আমাকে এমন একটা প্ল্যাটফর্ম দেওয়ার জন্য। আর দর্শকের প্রতিও আমার অনেক কৃতজ্ঞতা রইল।”

Prity Bhattacharjee Superstar Singer Winner 2019
‘সুপারস্টার সিঙ্গার’ জয়ী প্রীতি। ছবি সৌজন্য: সোনি

সুপারস্টার সিঙ্গার-এর চূড়ান্ত পর্বটি ছিল জমজমাট। প্রতিযোগীদের পারফরম্যান্স তো সেরা ছিল বটেই। পাশাপাশি ছিল বিচারকদের বিশেষ পারফরম্যান্স। অনুষ্ঠানের শুরুতেই জমিয়ে দিলেন অলকা, হিমেশ ও জাভেদ। এছাড়া ছিল দর্শন রাভাল ও মাহি ভিজের বিশেষ পারফরম্যান্স। তাছাড়া বিশেষ অতিথি হয়ে এসেছিলেন কপিল শর্মা শোয়ের কুশীলবরা। সব মিলিয়ে তারকাখচিত এক অনুষ্ঠান আর সেই অনুষ্ঠানের সবচেয়ে উজ্জ্বল তারা হয়ে উঠল বাংলার মেয়ে প্রীতি। বাংলার মানুষের কাছে নিঃসন্দেহে যা একটি সুখবর।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bengali girl prity bhattacharjee wins superstar singer bags 15 lakhs