scorecardresearch

বড় খবর

মহালয়ার আগেই বিসর্জন! ফের ট্রোলড ধারাবাহিক ‘যমুনা ঢাকি’

হেসে খুন নেটিজেনরা।

Jamuna Dhaki, Bengali serial, Television star, যমুনা ঢাকি, বাংলা সিরিয়াল, bengali news today
ফের ট্রোলড ধারাবাহিক 'যমুনা ঢাকি'

মাতৃপক্ষের সূচনাই হল না এখনও। সবে মহালয়া দোরগোড়ায়। আর তার আগেই কিনা দশমীতে প্রতিমা বিসর্জনের দৃশ্য! বেজায় খিল্লি ধারাবাহিক ‘যমুনা ঢাকি’র গল্প। প্রতিবারই উৎসবের মরসুমে সিরিয়ালগুলোয় নানা পুজো-পার্বণ দেখানো হয়। গল্পগুলোও সাজানো হয় সেভাবেই। এবারও তার অন্যথা হয়নি। প্রায় প্রতিটা ধারাবাহিকেই দুর্গাপুজো আয়োজনে ব্যস্ত পরিবারের গিন্নি-কর্তারা। আর সেখানেই ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে বিপত্তি।

ধুম-তা-না-না-না!! সন্ধে হলেই রিমোট হাতে টিভির সামনে বসে যান বাংলা ধারাবাহিকের দর্শকরা। ধারাবাহিকের গল্পের গরু গাছে উঠলেও, সেটাই গপগপিয়ে গিলছেন। পারিবারিক কাহিনি, অর্ধভৌতিক থেকে পৌরাণিক কাহিনি, সব ধরনের কাহিনি দেখারই সুযোগ মেলে এসব ধারাবাহিকে। তবে, অতিরঞ্জিত ভাবনাই এখন মূল উপকরণ হয়ে উঠেছে এসব ধারাবাহিকের, এমনটাই মত ধারাবাহিক-বিদ্বেষীদের। যার ফলে যাবতীয় ক্ষোভ গিয়ে পড়ে ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের উপর। সোশ্যাল মিডিয়ায় হতে হয় ট্রোলের শিকার।

[আরও পড়ুন: মহালয়ার ভোরে কালার্স বাংলায় ‘নবরূপে মহাদুর্গা’, ‘মাতৃ’রূপে কোয়েল মল্লিক]

সম্প্রতি, নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের একটি দৃশ্য। মোড় ঘুরেছে সিরিয়ালের। যেখানে দেখা যাচ্ছে সিরিয়ালের প্রধান চরিত্র, মানে যমুনা নিখোঁজ। পাশাপাশি বাস্তবে মহালয়ার সূচনার আগেই বিসর্জনের দৃশ্য। প্রোমোতে দেখা যাচ্ছে, গল্পের নায়িকা কখনও কখনও ঢাক বাজিয়ে সবাইকে দেখা দিচ্ছে। আর ঠিক বিষয়টি নিয়েই এবার রসিক ভিডিও তৈরি করে ফেলেছেন জনপ্রিয় ভিডিও ক্রিয়েটার ঝিলম গুপ্ত। তিনি অবশ্য, ভাইরাল ভিডিও তা তা থৈ থৈ নিয়ে কথা বলছিলেন কিন্তু তার মাঝেই টিপ্পনি কাটেন ‘যমুনা ঢাকি’কে নিয়ে। যে ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হটকেক। ঝিলামের কথা শুনে হেসে গড়িয়েছেন নেটজনতারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bengali serial jamuna dhaki got trolled