বড় খবর

শেষ হচ্ছে ‘কী করে বলব তোমায়’, টেলিদর্শকরা আর দেখতে পাবেন না কর্ণ-রাধিকার কেমিস্ট্রি

কবে দেখতে পাবেন শেষ এপিসোড? ১ বছর ৮ মাসের জার্নি শেষ হচ্ছে। এবার কী করবেন স্বস্তিকা দত্ত?

Swastika Dutta, Bengali Serial, Ki kore Bolbo Tomay, Bengali Serial TRP, কী করে বলব তোমায়, স্বস্তিকা দত্ত, ক্রুশন আহুজা
শেষ হচ্ছে 'কী করে বলব তোমায়' সিরিয়াল

বন্ধ হয়ে যাচ্ছে ‘কী করে বলব তোমায়’ (Ki kore Bolbo Tomay) সিরিয়াল। দর্শকরা আর দেখতে পাবেন না টেলিভিশনের অন্যতম প্রিয় জুটি কর্ণ-রাধিকাকে। খবর, আগামীকাল, শুক্রবার অর্থাৎ ২৩ জুলাই শেষবারের মতো এই সিরিয়ালের শ্যুট হবে। শেষ সম্প্রচার আগস্টের প্রথম সপ্তাহে। কিন্তু হঠাৎ কেন এই ধারাবাহিক বন্ধের সিদ্ধান্ত নির্মাতাদের? কানাঘুষো শোনা যাচ্ছে, প্রথমটায় ‘কী করে বলব তোমায়’ সিরিয়ালের টিআরপি দেদার বাড়লেও বছর ঘুরতেই তা নিম্নগামী। আর সেই জন্যই জি বাংলার এই ধারাবাহিক বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন প্রযোজকরা।

বহুদিন ধরেই অবশ্য এই ধারাবাহিকে ইতি টানার কথা শোনা যাচ্ছিল। তবে সম্প্রতি জানা গিয়েছিল, রাধিকা ওরফে স্বস্তিকা দত্ত (Swastika Dutta) লুক পরিবর্তন করে, গল্পে নয়া মোড় যোগ করে একেবারে নতুন আঙ্গিকে দর্শকদের কাছে তুলে ধরা হবে ‘কী করে বলব তোমায়’। বদল আসবে অন্যান্য চরিত্রের লুকেও। কিন্তু সেই সমস্ত পরিকল্পনা আপাতত বিশ বাঁও জলে! এখনই প্রযোজনা সংস্থার তরফে সংশ্লিষ্ট সিরিয়ালের সিক্যুয়ালের কথা পাকাপাকি করা হচ্ছে না। খোদ রাধিকা অর্থাৎ স্বস্তিকা দত্ত নিজেও এই খবরে শীলমোহর বসিয়েছেন। অতঃপর অনস্ক্রিন কর্ণ-রাধিকার কেমিস্ট্রি যে টেলিদর্শকরা মিস করতে চলেছেন, তা বলাই বাহুল্য। কবে দেখতে পাবেন শেষ এপিসোড? আগামী ৬ আগস্ট।

[আরও পড়ুন: চাঞ্চল্যকর, পুলিশকে ২৫ লক্ষ ‘ঘুষ’! রাজ কুন্দ্রার অ্যাপের ৭০টি ভিডিও ফরেনসিক বিভাগে]

১ বছর ৮ মাসের জার্নি শেষ হতে চলেছে ক্রুশল আহুজা ও স্বস্তিকা দত্তর। তা ‘কী করে বলব তোমায়’ সিরিয়াল শেষ হওয়ার পর কী করবেন স্বস্তিকা? আপাতত তিনি শ্যুট শেষ করে ভেকেশন মোডে থাকবেন। নিজের মেকওভার করছেন। লুক নিয়েও এক্সপেরিমেন্ট চলছে। দিন কয়েক বাদেই সেই লুক প্রকাশ্যে আনবেন। তবে সিরিয়াল করার পাশাপাশি টেলি-অভিনেত্রীর ইচ্ছে এবার ওয়েব সিরিজ করার। তবে এখন পুজো পর্যন্ত ছুটি নিয়ে নিজেকে আরও ভালভাবে তৈরি করার ইচ্ছেপ্রকাশ করেছেন স্বস্তিকা দত্ত। ‘কী করে বলব তোমায়’ সিরিয়ালের গোটা টিমকে মিস করার কথাও জানিয়েছেন নায়িকা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengali serial ki kore bolbo tomay is about to finish swastika dutta confirms

Next Story
সিগন্যালে দাঁড়িয়ে গাড়ি, মাঝরাস্তায় শ্রীলেখাকে দেখে উচ্ছ্বসিত বৃহন্নলা, আপ্লুত নায়িকাSreelekha Mitra, Kolkata News, tollywood, bengali news today, শ্রীলেখা মিত্র
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com