বড় খবর

আচমকাই অসুস্থ প্রতীক সেন, হাসপাতালে ভরতি ‘মোহর’ ধারাবাহিকের ‘শঙ্খ’

কী হয়েছে অভিনেতার?

pratik-sen
আচমকাই অসুস্থ হলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা প্রতীক সেন ( Pratik Sen)। ‘মোহর’ (Mohor) ধারাবাহিকে ‘শঙ্খ’ চরিত্রের সুবাদে তিনি এখন টেলিদর্শকদের অন্দরমহলে অতি পরিচিত। অনিয়মিত রক্তচাপের জেরেই হঠাৎ অভিনেতা অসুস্থ বোধ করতে থাকেন। যার জেরে রবিবার সন্ধেতে হাসপাতালে ভরতি করতে হয় তাঁকে।

আলিপুরের এক বেসরকারি হাসপাতালে আপাতত চিকিৎসাধীন প্রতীক সেন। সূত্রের খবর, শনিবারও নাকি সিরিয়ালের শুটিং করেছেন তিনি। কিন্তু তার মাঝেই হঠাৎ অনুভব করেন যে শরীর ভাল নেই। রবিবার সারাদিন বাড়িতেই ছিলেন। অসুস্থতার মাত্রা আরও বাড়তে থাকে। এরপর তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভরতি করতে হয়। ‘মোহর’ সিরিয়ালের প্রযোজক শৈবাল বন্দ্যোপাধ্যায়ের কথায়, অনিয়মিত রক্তচাপের সমস্যা প্রতীকের নতুন নয়। পর্যবেক্ষণের জন্য আপাতত হাসপাতালেই রাখা হয়েছে তাঁকে। আজ, সোমবার অভিনেতার শারীরিক পরিস্থিতি খতিয়ে দেখে চিকিৎসকদের সিদ্ধান্ত নেওয়ার কথা যে আর কতদিন তাঁকে হাসপাতালে রাখতে হবে।

প্রসঙ্গত, ‘মোহর’ ধারাবাহিকে শঙ্খদীপের চরিত্রে অভিনয় করেন প্রতীক। আর মোহর চরিত্রে দেখা যায় সোনামণি সাহাকে। দু’জনের জুটি এই মুহূর্তে টেলিদর্শকদের অন্দরমহলে বেশ চর্চিত। সহ-অভিনেতা প্রতীকের অসুস্থতার খবর ফেসবুকে শেয়ার করে সোনামণি আরোগ্য কামনাও করেছেন।

তবে প্রতীক হাসপাতালে থাকায় কি সিরিয়ালের গল্পে এখন পরিবর্তন আসবে? অনেকের মনেই এখন এই প্রশ্ন ঘুরছে। কারণ, দর্শকরা এখন মোহর-শঙ্খদীপের কেমিস্ট্রিতে মশগুল। তবে আগামী দিন কয়েকের জন্য ব্যাঙ্কিং রয়েছে বলে জানা গিয়েছে। এমতাবস্থায়, প্রতীক যদি বেশিদিন হাসপাতালে থাকেন, তাহলে গল্পে পরিবর্তন আনতে হতে পারে বলে জানিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায়।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengali television actor pratik sen hospitalized

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com