বড় খবর

সেটে পড়ে গিয়ে গুরুতর ‘চোট’ স্বস্তিকার, পায়ে ব্যথা নিয়েই সারলেন সিরিয়ালের শুটিং

কেমন আছেন অভিনেত্রী এখন?

Swastika Dutta

শুটিংয়ের সময় সেটে পড়ে গিয়ে গুরুতর চোট পেয়েছেন পায়ে। কিন্তু তাতে কি? কাজ থামিয়ে রাখেননি। পায়ের সেই ব্যথা নিয়েই সিরিয়ালের শুটিং সারলেন ‘কী করে তোকে বলব’র রাধিকা ওরফে স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। কাজের প্রতি ভালবাসা আর নিষ্ঠাই যে তাঁর কাছে সবকিছু, তারই প্রমাণ দিলেন স্বস্তিকা।

কী করে ঘটল এমন দুর্ঘটনা? সিরিয়ালের শুটিং চলার সময় হঠাৎই পড়ে গিয়েছিলেন স্বস্তিকা। সিঁড়ি বেয়ে নামার একটি দৃশ্যের শুট চলছিল। তখনই সিঁড়ি থেকে নামতে গিয়ে পা হড়কে পড়ে বেশ কয়েক ধাপ পড়ে যায় নায়িকা। গুরুতর চোট পেয়ে পায়ে অসহ্য যন্ত্রণা। বিন্দুমাত্র দেরি না করে তৎক্ষণাৎ টেলি-নায়িকাকে ডাক্তারের কাছে নিয়ে যায় টিম। এক্স-রে করা হয়েছে। জানা গিয়েছে, অভিনেত্রীর পায়ে চিড় ধরেনি। তাই প্লাস্টারও করা হয়নি। তবে মচকে গিয়েছে গোড়ালি। তার থেকেই পা ফুলে কালশিটে পড়ে গিয়েছে স্বস্তিকা দত্তর পায়ে। রয়েছে ব্যথাও। তবে চিন্তার কোনও কারণ নেই বলেই জানিয়েছেন অভিনেত্রী।

তবে পায়ে এমন আঘাত পেয়েও কিন্তু কাজ থামিয়ে রাখেননি। হাসিমুখে মন দিয়ে শুটিং করে গিয়েছেন। কারণ, সেটের এতগুলো লোকের শিডিউল নষ্ট হোক, কিংবা শুটিং থেমে যাক, সেটা চাননি স্বস্তিকা। অতঃপর ডাক্তার দেখিয়ে এসেই ফের যোগ দিলেন কাজে। অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি তো এমন কথাই বলছে।

এক উদ্বিগ্ন অনুরাগী অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করে পোস্ট করেছিলেন। সেটাই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন স্বস্তিকা। পাশাপাশি এত ভালবাসা দেওয়ার জন্য ওই অনুরাগীকে ধন্যবাদ জানাতেও ভোলেননি তিনি। তবে দিন কয়েক বাদেই পাহাড়ে শুটিংয়ের জন্য যেতে হবে অভিনেত্রীকে। তাই আউটডোর শুটিংয়ের আগে আপাতত একটু বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengali television actress swastika dutta got injured

Next Story
শিবরাত্রি নিয়ে সোনু সুদের পোস্টে বিতর্কের ঝড়, কটাক্ষের শিকার ‘ঈশ্বরের দূত’ স্বয়ং!Sonu Sood Foundation, Andhra Pradesh, Corona India, Oxygen plant
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X