বড় খবর

রিপোর্ট করে ওড়ানো হল স্বস্তিকার ফেসবুক প্রোফাইল, ‘রেগে আগুন’ টেলিভিশনের ‘রাধিকা’

কী বলছেন টেলিভিশনের জনপ্রিয় নায়িকা?

Swastika Dutta, Tollywod

ভুয়ো প্রোফাইলের জ্বালায় জেরবার তারকারা। একটা নয় দুটো নয়, একসঙ্গে ৫-৬টা করে তাঁদের নামে ভুয়ো প্রোফাইল ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে এর আগে একাধিকবার অভিযোগ করেছেন সেলিব্রিটিরা। দিন কয়েক আগেই এই একই অভিযোগ করেছিলেন স্বস্তিকা দত্ত। তারপরই হঠাৎ উধাও জনপ্রিয় টেলি-নায়িকার আসল ফেসবুক প্রোফাইল। আর তাতেই রেগে আগুন ছোটপর্দার রাধিকা। তাঁর অভিযোগ, কেউ বা কয়েকজন ইচ্ছে করেই তাঁর ফেসবুক প্রোফাইল রিপোর্ট করেছেন।

‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের দৌলতে স্বস্তিকা দত্ত এখন বেজায় জনপ্রিয় টেলি-দর্শকদের অন্দরমহলে। আর তাঁর প্রোফাইল-ই কিনা রিপোর্ট করে উড়িয়ে দেওয়া হল! এক ইনস্টাগ্রাম ভিডিওতে স্বস্তিকা জানান, দিন কয়েক ধরেই অভিনেত্রীর নামে একটি ভুয়ো প্রোফাইল চলছিল সোশ্যাল মিডিয়ায়। যা তাঁর নজরে আসতেই সেই ভুয়ো প্রোফাইলের ছবি শেয়ার করে তিনি অনুরাগীদের রিপোর্ট করার অনুরোধ করেন। আর তার কিছুক্ষণের মধ্যেই উধাও হয়ে যায় স্বস্তিকার আসল ফেসবুক প্রোফাইল। এটা কারও ইচ্ছাকৃত কাজ বলেই মনে করছেন স্বস্তিকা। তাঁকে হয়রান করতেই এমন কাজ করা হয়েছে বলে তাঁর অনুমান।

[আরও পড়ুন: মা হচ্ছেন নুসরত, অভিনেত্রীর ‘ত্রিকোণ সম্পর্ক’ নিয়ে ‘বিস্ফোরক’ তসলিমা নাসরিন]

তবে স্বস্তিকা দত্ত জানিয়েছেন, তাঁর টিমের লোকজন কাজ করছেন। খুব শীঘ্রই তিনি আবার ফেসবুকে ফিরবেন। তবে ফেসবুক প্রোফাইল উড়ে গেলেও অভিনেত্রীর ফেসবুক পেজ অক্ষত-ই রয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengali television actress swastika duttas facebook profile has been deleted

Next Story
‘স্বাধীনচেতা নারীর কাঙ্ক্ষিত পুরুষ কল্পনায় থাকে’, নুসরতকে বললেন তসলিমা নাসরিনNusrat Jahan, Taslima Nasrin, Tollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com