scorecardresearch

প্রথমস্থান ধরে রাখল ‘কৃষ্ণকলি’, রানিমা’কে পিছনে ফেলে এগিয়ে এল ‘মোহর’

এ সপ্তাহেও নিজের জায়গা ধরে রেখেছে শ্যমা। কৃষ্ণকলি না আম্রপালি, কে থাকবে নিখিলের জীবনে, দর্শকের আগ্রহ আটকে এখানেই।

প্রথমস্থান ধরে রাখল ‘কৃষ্ণকলি’, রানিমা’কে পিছনে ফেলে এগিয়ে এল ‘মোহর’
ছবি: সোশাল মিডিয়া থেকে সংগৃহীত

লকডাউনের পর থেকে ফের শুরু হয়েছে ধারাবাহিকের নতুন পর্বের সম্প্রচার। রিপোর্ট কার্ডের সমীকরণ বলে দিচ্ছে একে অপরকে জোর টেক্কা দিচ্ছে কৃষ্ণকলি, মোহর, রাণী রাসমনির মতো ধারাবাহিক। এ সপ্তাহেও নিজের জায়গা ধরে রেখেছে শ্যমা। গত দুসপ্তাহেও খুব সামান্য ব্যবধানে এগিয়ে ছিল কৃষ্ণকলি। কৃষ্ণকলি না আম্রপালি, কে থাকবে নিখিলের জীবনে, দর্শকের আগ্রহ আটকে এখানেই।

কিন্তু এসপ্তাহে দ্বিতীয় স্থানের দৌড়ে রয়েছে মোহর। কোভিড ১৯ এর প্রভাবে ধারাবাহিকেও ‘নতুন নর্ম্যাল’ শুরু হয়েছে, একথা বলাই বাহুল্য। কৃষ্ণকলির রেটিং ৭.৮, সেখানে মোহর পেয়েছে ৭.৫। অনেকখানি পিছিয়ে গিয়েছে করুণাময়ী রাণী রাসমনি। দিতিপ্রিয়ার ধারাবাহিকের রেটিং ৬.৬।

আরও পড়ুন, পুজোতেই ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’? অনলাইনে নয় বড়পর্দায় আস্থা সৃজিতের

তৃতীয় স্থানে রয়েছে স্টার জলসার ধারাবাহিক কে আপন কে পর (৭.২)। সাঁঝের বাতি ও শ্রীময়ী খুব পিছিয়ে না পড়লেও তাদের রিপোর্ট কার্ড বলছে দর্শকের মন আকর্ষণে কিছুটা পেছনের দিকেই তারা। শ্যামা ফিরছে এই আগাম আভাস পেয়ে যেমন কৃষ্ণকলির টিআরপি উর্ধমুখী তেমনই মোহরের সঙ্গে স্যারের সম্পর্কের রসায়ন কোন দিকে যায়, সেদিকে নজর রাখতেও ব্যস্ত দর্শক।

দুটি চ্যানেলেই সদ্য শুরু হয়েছে কাদম্বিনী ও প্রথমা কাদম্বিনী। আসছে আরও দুটো নতুন ধারাবাহিক। সব মিলিয়ে লড়াইয়ে ময়দান যে কেউ ছেড়ে দেবে না তা তো বোঝাই যাচ্ছে। সমস্ত বিধিনিষেধ পালন করে কোভিডের রক্তচক্ষু উপেক্ষা করে তাই পুরোদমে চলছে শুটিং।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bengali trp list first krishnakoli then mohor