দোল পূর্ণিমায় শ্রীমা-গৌরব তিরুমালা মন্দিরে

ছোটপর্দার দুই তারকা দুদিনের ছুটিতে উড়ে গেলেন দক্ষিণ ভারতে। সোশাল মিডিয়ায় যুগ্মভাবে শুভেচ্ছা জানালেন ও শেয়ার করলেন তাঁদের যুগ্ম ছবি।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: March 12, 2020, 08:27:15 AM

দোল পূর্ণিমা বা রঙের উৎসব এক একজন এক এক রকম ভাবে কাটাতে ভালবাসেন। টেলি-তারকা গৌরব রায়চৌধুরী ও শ্রীমা ভট্টাচার্য এই তিথি উপলক্ষে গেলেন তিরুমালার শ্রীভেঙ্কটেশ্বর মন্দিরে। তিরুপতি মন্দিরে দেবদর্শন করলেন যুগলে এবং যুগ্ম ছবি শেয়ার করলেন সোশাল মিডিয়ায়।

‘ত্রিনয়নী’-নায়ক গৌরব রায়চৌধুরী যে শ্রীমা ভট্টাচার্যের বিশেষ বন্ধু সেই নিয়ে কিছুটা গুঞ্জন ছিল টেলিপাড়ায় এবং অনুগামীদের মধ্যেও। কিন্তু সম্পর্কের বিষয়টা প্রকাশ্যে আনেননি কখনও দুজনে। সোশাল মিডিয়ায় দোল পূর্ণিমার যুগ্ম শুভেচ্ছায় তাই উচ্ছ্বসিত দুই তারকার গুণমুগ্ধরা।

আরও পড়ুন: ঝড় তুলবে মিথিলা-মোস্তফার ‘একাত্তর’, রইল ট্রেলার

রবিবার ছিল মাসের দ্বিতীয় সপ্তাহ অর্থাৎ টেলি ও টলিপাড়ার নির্দিষ্ট ছুটির দিন। আর পরের দিনই ছিল দোল। ধারাবাহিকে যাঁরা মুখ্য চরিত্রে অভিনয় করেন, তাঁদের বেশিরভাগই অনেক সময়ে সপ্তাহে একটি ছুটিও পান না। তাই পর পর দুদিন ছুটি পেলে অনেকেই চেষ্টা করেন কাছেপিঠে কোথাও বেরিয়ে আসতে।

গৌরব বছরভর ব্যস্ত ‘ত্রিনয়নী’-র শুটিং নিয়ে আর শ্রীমা ব্যস্ত সান বাংলা-র ধারাবাহিক ‘বেদের মেয়ে জ্যোৎস্না’-র শুটিংয়ে। এরই মধ্যে দুদিন ছুটি অনেকটা হাতে চাঁদ পাওয়ার মতো। তাই ছুটিটাকে কাজে লাগালেন, উড়ে গেলেন দক্ষিণ ভারত। তিরুপতির মন্দির বরাবরই অভিনেতা-অভিনেত্রীদের সমাগমে মুখর হয়ে থাকে।

আরও পড়ুন: পথ দেখান, তারকা তৈরি করেন! বাংলা টেলিজগতের তিন স্তম্ভ, তিন নারীর কথা

বলিউডের বেশিরভাগ তারকাই এই মন্দিরে পুজো দিতে আসেন জন্মদিনে বা বিশেষ কোনও তিথি উপলক্ষে। ওদিকে বাংলার তারকাদের মধ্যে জগন্নাথধামে যাওয়ার প্রবণতাই বেশি। দুটি মন্দিরেই দোল পূর্ণিমায় বিশেষ পুজোর আয়োজন থাকে। কিন্তু এই তিথিতে শ্রীভেঙ্কটেশ্বর মন্দিরে পুজো দেওয়াকে খুবই শুভ বলে মনে করেন দম্পতিরা।

টেলিপাড়ার এই নবীন দুই তারকা সম্ভবত সেই কারণেই দক্ষিণে গেলেন দেবদর্শন করতে। পাশাপাশি খুব বেশি কিছু না বলেও অনেক কিছুই বলে দিলেন তাঁদের যুগ্ম শুভেচ্ছায়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bengali tv actors shreema bhattacharjee and gourab roy chowdhury celebrated dol purnima in tirumala

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X