বড় খবর

লকডাউনে বাড়িতে বসেই তৈরি শুভজিতের করোনা র‍্যাপ ভিডিও

Suvajit Kar: বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা শুভজিৎ কর লিখলেন করোনা নিয়ে বিশেষ র‍্যাপ। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ভিডিও।

Bengali TV star Suvajit Kar comes up with a lockdown rap to fight Corona
শুভজিৎ কর। ছবি সৌজন্য: অভিষেক চন্দ্র
বেড়ে গিয়েছে করোনা লকডাউনের মেয়াদ। এরাজ্যে এখন লকডাউন চলবে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত। দীর্ঘ সময় গৃহবন্দি থাকতে থাকতে অনেকেই হাঁপিয়ে উঠেছেন। অর্থনৈতিক দুশ্চিন্তাও ঘিরে ধরছে সবাইকে। কিন্তু দাঁতে দাঁত চেপে এই কঠিন সময়টা পেরিয়ে যেতে হবে। করোনার বিরুদ্ধে সেই লড়াই জারি রাখার বার্তা দিলেন অভিনেতা শুভজিৎ কর তাঁর সাম্প্রতিক র‍্যাপ ভিডিওতে।

বহু বাংলা ধারাবাহিকে শুভজিতের অভিনয় দেখেছেন দর্শক। নেগেটিভ থেকে পজিটিভ, বিভিন্ন চরিত্রে তাঁকে দেখা গিয়েছে। আবার টেলিপর্দার চরিত্রের থেকে সম্পূর্ণ ভিন্ন মাত্রার একটি চরিত্রে দেখা গিয়েছে তাঁকে রিংগো বন্দ্যোপাধ্যায়ের সেনাপতি ওয়েব সিরিজের সিজন ওয়ানে।

আরও পড়ুন: করোনা বিপর্যয়ের পর কীভাবে শুটিং হবে চুম্বন বা ঘনিষ্ঠ দৃশ্য, প্রশ্ন তুললেন পরিচালক

মাস কয়েক আগেই শুরু হয়েছে স্টার জলসা-র ধারাবাহিক ‘ধ্রবতারা’ যেখানে মুখ্য চরিত্রে রয়েছেন শুভজিৎ। লকডাউনের জেরে এখন আর ধারাবাহিকের নতুন এপিসোডের সম্প্রচার হচ্ছে না। শুটিং বন্ধ হয়েছে সেই ১৮ মার্চ থেকে। এই সময়ে স্ত্রী প্রিয়ম চক্রবর্তী ও পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গেই রয়েছেন শুভজিৎ।

আর লকডাউনে বাড়িতে বসে করোনার বিরুদ্ধে মানুষের লড়াইকে অনুপ্রেরণা দিতেই তৈরি করে ফেলেছেন একটি র‍্যাপ। সেই র‍্যাপের কথা ও সুর তাঁর নিজেরই। ভিডিওতে র‍্যাপটি গেয়েছেন তিনি নিজেই এবং ভিডিওটি শুট করেছেন তাঁর স্ত্রী এবং অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী।

গত বছরের শেষের দিকেই বিয়ে করেছেন শুভজিৎ-প্রিয়ম কিন্তু তখন মধুচন্দ্রিমায় যাওয়ার সময় পাননি। দুজনেরই সে সময় ধারাবাহিকে কাজের ব্যস্ততা ছিল। তবে এদেশে করোনা থাবা বসানোর আগেই টুক করে সে পর্বটি সেরে এসেছেন দুজনে মুম্বইয়ের পাঁচতারায়। প্রিয়ম-শুভজিৎ দুজনেই একসঙ্গে কিছু না কিছু করতে পছন্দ করেন। সেটা তাঁদের অ্যাক্টো ফ্যাক্টো স্টুডিও হোক বা এই রকম ভিডিও শুটিং। লকডাউনে যে দম্পতিরা একটু একটু বোর হতে শুরু করেছেন, তাঁরাও এমন কিছু বানিয়ে ফেলতে পারেন চটপট।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengali tv star suvajit kar comes up with a lockdown rap to fight corona

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com