‘ভারত’-এর টিজার সলমনময়

পরিচালক আলি আব্বাস জাফরের ছত্রছায়ায় এই ছবিতে অভিনয় করেছেন সলমন খান, ক্যাটরিনা কাইফ, তাবু, দিশা পাটানি, সুনীল গ্রোভার ও জ্যাকি শ্রফ।দেশপ্রেমের অনুভূতি দেশের আবহে আসার আগেই তা খানিকটা উসকে দিল ছবির টিজার।

ছবিতে ভাইজানের নাম 'ভারত'।
টিজারের মুক্তির তারিখ নিয়ে বহু টালবাহানার পর প্রকাশ্যে এল সলমন খানের ভারত ছবির টিজার। প্রজাতন্ত্র দিবসের ঠিক আগে মুক্তি পেল এই ছবির ঝলক। দেশপ্রেমের অনুভূতি দেশের আবহে আসার আগেই তা খানিকটা উসকে দিল ভারত ছবির টিজার। ছবিতে ভাইজানের নাম ‘ভারত’।

টিজার শুরু হয় ভারত-পাকিস্তানের পার্টিশন দিয়ে এবং দেখানো হয় একটি ছোট ছেলে সেটা ঘটতে দেখছে। একজন নৌসেনা আধিকারিক হিসাবে ছবিতে রয়েছেন সলমন খান। তবে সল্লুভাইয়ের প্রতিচ্ছবি আবারও ধরা পড়েছে ভারতের পর্দায় যখন আগুনের গোলের মধ্য দিয়ে বাইক নিয়ে বেরিয়ে আসতে দেখা গেল তাঁকে।

আরও পড়ুন, পাণ্ডিয়া-রাহুল বিতর্কের ‘দায়’ নিলেন করণ জোহর

এক মিনিটের এই ক্লিপে দেখা যায় সলমনের দেশপ্রেম। ছবির ট্যাগ লাইন বলে ‘একজন মানুষ ও দেশের সম্মিলিত যাত্রা’। ওড টু মাই ফাদার- ২০১৪য় তৈরি এই সাউথ কোরিয়ান ছবি থেকে তৈরি হচ্ছে সলমনের নতুন ছবি ভারত। ক্যাটরিনা ও সলমন অভিনীত এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন অতুল অগ্নিহোত্রী ও ভূষণ কুমারের টি সিরিজ।

ছবিতে ক্যাটরিনা ও সলমন ছাড়াও রয়েছেন দিশা পাটানি, তাবু, নীল গ্রোভার, জ্যাকি শ্রফ, মানব ভিজ ও নোরা ফাতেহিরা। প্রসঙ্গত, ছবিতে ক্যাটরিনা কাইফের ছবিটা  মুম্বই ছাড়াও দুবাই, মালটা, আবু ধাবি ও স্পেইনে শুটিং হয়েছে ভারতের। ২০১৯ এর ঈদে মুক্তি পাবে সলমন খানের ভারত।

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bharat teaser an out and out salman khan show68533

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com