scorecardresearch

বড় খবর

অবিশ্বাস্য! ডায়েট ছাড়াই ১৫ কেজি ওজন ঝরিয়ে ফেললেন ভারতী সিং

ব্যায়াম-ডায়েট ছাড়া কী করে কমালেন ওজন? রহস্য ফাঁস করলেন কমেডি ক্যুইন।

Bharti Singh, Weight loss, comedy queen, ভারতী সিং, ওজন ঝরিয়েছেন ভারতী সিং, bengali news today
১৫ কেজি ওজন ঝরিয়েছেন ভারতী সিং

ওজন বেশি বলে লজ্জার ধার ধারেননি কোনওদিনই। কমেডি কুইন ভারতী সিংকে (Bharti Singh) চেনেন না এমন লোক খুব কমই আছেন। অনুরাগীদের কথায়, চেহারায় গোলুমোলু আর স্বভাবে ধানি লঙ্কা, তাঁর কৌতুক-রসের জন্যই মাতোয়ারা নেটিজেনরা। তবে এবার সব কথার ঊর্ধ্বে উঠে নিজের ১৫ কেজি ওজন কমিয়েছেন তিনি। তাহলে কি সমালোচনা কিংবা বডি শেমিংয়ের জন্যই তাঁর এই চেহারা বদল? 

একেবারেই না। ভারতীর মন্তব্য বেশ পরিষ্কার এই বিষয়ে। কারওর জন্যই বদলানোর চিন্তা মাথাতেও আনেননি তিনি। বলেন, দ্বিতীয় লকডাউনের সময় থেকেই বাড়ির সব কাজ একা হাতেই করতে হত তাঁকে। কেউ সাহায্য করতেন না। তখনই বুঝতে পারেন অল্পতেই হাঁপিয়ে উঠছেন তিনি। শারীরিকভাবে ফিট নন। সমস্ত অভিনেতা-অভিনেত্রীদের থেকে আগেই জেনেছিলেন কীভাবে অনেকক্ষণ না খেয়ে থাকা যায়। ব্যস! নিজেও শুরু করলেন সেই একই পদ্ধতি। রাত হলেই খিদে পেত তারপরেও অভুক্ত থাকতেন সন্ধ্যে ৭টা থেকে রাত ১২টা। প্রথমে কষ্ট হত এখন অভ্যেস হয়ে গেছে। তিনি আরও বলেন, যেমন সাধারণ খাবার আগে খেতেন তাই খাচ্ছেন তিনি। পাঞ্জাবী বলে কথা! পরোটা, ডিম, ডাল-সবজি ছাড়া বাঁচা দায়। 

আরও পড়ুন [ KBC: অমিতাভের কাছে স্বামীর বিরুদ্ধে নালিশ দীপিকার! রণবীরকে ফোন বিগ বি’র, ভিডিও দেখুন ]

তবে ওজন কমিয়ে বেজায় খুশি ভারতী। ৯১ কিলো থেকে ৭৬-এ নামিয়েছেন ওজন। এবার শুধু নিয়মিত রুটিন চালিয়ে যাওয়ার সম্ভাবনা। না কোনও ডায়েট, না অধিক শরীরচর্চা, শুধু অভ্যাসের পরিবর্তন আর অনিয়ম থেকে বেরিয়ে এসেছেন। সঠিক সময়েই খাবার খাচ্ছেন এবং পরিমাণ বেশ কম তা বলাই বাহুল্য। কপিল শর্মা শো-তে তাঁকে দেখে মুগ্ধ সকলেই এবং নিজের এই পরিবর্তনে আপ্লুত ভারতী নিজেও। 

প্রসঙ্গত, তিনি আগেও জানিয়েছিলেন, ওজন নিয়ে কোনও সমস্যাই ছিল না তাঁর। কখনওই ভাবেননি অন্যের কথায় ওজন কমাবেন। অনেকে কটাক্ষ করতেন তাঁর অতিরিক্ত ওজন নিয়ে। হাসাহাসি করা ছিল সাধারণ বিষয়। সেই কারণেই নিজেকে আগে থেকেই হাসির পাত্র করার চেষ্টা করতেন তিনি। নিজেকে নিয়েই মজা করতেন। তবে ওজন কমিয়ে দুঃখ নেই তার। ভালই আছেন, কোনও সমস্যাও হয়নি শরীরে। যদিও বা স্বামী হর্ষ লিম্বাছিয়া তাঁর নতুন রূপ দেখে বেশ আপ্লুত। তারপরেও পুরনো ভারতীকে মাঝেমধ্যেই মিস করেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bharti singh lost 15 kgs without diet