scorecardresearch

বড় খবর

১২ দিনের বাচ্চাকে ফেলে শুটে ভারতী সিং, ‘রালিয়া’র বিয়ের নিমন্ত্রণ পেয়েও গেলেন না!

কথা রাখতেই শুটে ফিরেছেন ভারতী, সেখানেই রণবীর আলিয়ার বিয়ে নিয়ে উচ্ছসিত কমেডিয়ান

১২ দিনের বাচ্চাকে ফেলে শুটে ভারতী সিং, ‘রালিয়া’র বিয়ের নিমন্ত্রণ পেয়েও গেলেন না!
রণবীর আলিয়াকে শুভেচ্ছা জানালেন ভারতী

সদ্যই মা হয়েছেন কমেডি কুইন ভারতী সিং ( Bharti Singh )। গর্ভাবস্থায় যে এতটা স্পিরিট দেখানো যায়, তার জলজ্যান্ত উদাহরণ যেন ভারতী নিজেই – শেষদিন পর্যন্ত কাজ করে গেলেন শুধু তাই নয়, অসুস্থতার লেশমাত্র নেই। ১২ দিন হল, নতুন অতিথি এসেছে তাদের পরিবারে। ফুটফুটে পুত্র সন্তানের বাবা মা হয়েছেন হর্ষ এবং ভারতী। তবে মুহুর্তের দেরি নেই, কাজে ফিরে গেলেন কমেডিয়ান। জানালেন রালিয়ার ( Ranbir-Alia wedding ) বিয়েতে নিমন্ত্রণ পেয়েও উপস্থিত থাকতে পারেননি!

এদিন সকালেই হুনারবাজের সেটে তাকে দেখা যায়। ফের আগের মতই উচ্ছাস থাকলেও সন্তানকে ছেড়ে আসার যন্ত্রণা চোখে মুখে পরিষ্কার। ছবি তোলার জন্য পোজ দিতে গিয়েই বললেন, “আমি আজকে খুব কেঁদেছি, ছেলে ছোট তো! ওকে ছেড়ে আসতে খুব কষ্ট হচ্ছিল। কিন্তু কি করার, কাজ তো কাজ – কথা রাখতেই হবে।” এই কদিনে ভারতীকে ফিট দেখে সকলেই বেশ খুশি। মজার সুরেই পাপারাজ্জিদের উদ্দেশ্যে বলেন, সব মামাদের শুভেচ্ছা, সবাইকে মিষ্টি খাইয়ে দেব!

অন্যদিকে বিটাউনে এখন শুধুই রণবীর আলিয়ার বিয়ের চর্চা। ভারতীর সঙ্গে দুজনের সম্পর্কই বেশ মধুর। নবদম্পতিকে কী বলতে চান ভারতী? প্রশ্ন করতেই সাফ জবাব – অনেক অনেক শুভেচ্ছা, আমাদের ডেকেছিল কিন্তু বাচ্চা ছোট বলে যেতে পারিনি। একথার পরেই ভারতীর মুখের ভাব ছিল দেখার মত। যথারীতি হটেস্ট কাপল অফ টাউনের বিয়েতে আমন্ত্রণ না পেয়েই, তিনি যে যথেষ্ট দুঃখ পেয়েছেন এটুকু বলাই যায়। আলিয়া রণবীরের বিয়ে বলে কথা!

প্রসঙ্গত, ভারতী ছাড়া যেন হুনারবাজের মঞ্চ ভীষণ খালি মনে হচ্ছিল। বারবার তার কথাই উঠে আসছিল পরিণতি চোপড়া এবং করণ জোহরের মুখে। তবে শুটে ফিরেছেন কমেডিয়ান, সন্তানকে কিছুদিন পরেই সবার সামনে আনবেন এমনও জানিয়েছিলেন তারা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bharti singh on ranbir alias wedding