বড় খবর

মাদককাণ্ডের কোপ কেরিয়ারেও! ‘দ্য কপিল শর্মা শো’ থেকে বাদ ভারতী?

ভারতীকে নিয়ে কী বলছেন ক্রুষ্ণা অভিষেক ও কিকু সারদা?

Comedian Bharti Singh, ভারতী সিং
ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

সম্প্রতি মাদক মামলায় ভারতী সিং (Bharti Singh) গ্রেফতার হন। এবার সেই আঁচ গিয়ে পড়ল কমেডিয়ানের কেরিয়ারেও। টেলিভিশনের জনপ্রিয় কমেডি শো থেকে নাকি বাদ পড়তে চলেছেন তিনি। মুম্বইয়ের এক সংবাদমাধ্যম সূত্রে তো অন্তত এমনটাই জানা গিয়েছে। ‘দ্য কপিল শর্মা শো’ যে চ্যানেলে সম্প্রচারিত হয়, তাদের কর্তৃপক্ষের তরফেই নাকি এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শো থেকে বাদ পড়া নিয়ে ভারতী সিং নিজে কোনওরকম মন্তব্য না করলেও, সংশ্লিষ্ট বিষয়ে মুখ খুলেছেন ‘দ্য কপিল শর্মা শো’-এর অন্য দুই পারফর্ম্যার ক্রুষ্ণা অভিষেক এবং কিকু সারদা। ক্রুষ্ণা এই বিষয়ে জানিয়েছেন, ভারতী যে শো থেকে বাদ পড়েছেন এমন কোনও খবর এযাবৎকাল তাঁদের কাছে এসে পৌঁছয়নি। তবে যাই হোক না কেন, তাঁরা ভারতীয় সঙ্গে রয়েছেন। বন্ধু, সহকর্মী হিসেবে তাঁর পাশে রয়েছেন। তিনি সাফ এও জানান যে, মামলা নিয়ে যা হবে ভবিষ্যতে দেখা যাবে, তার জন্য কখনোই ভারতীর সঙ্গে তাঁদের সম্পর্ক নষ্ট হবে না, এমনকী ভবিষ্যতেও তাঁরা একসঙ্গে কাজ করবেন বলে আশাবাদী ক্রুষ্ণা অভিষেক।

অন্যদিকে, আরেক কমেডিয়ান কিকু সারদার কণ্ঠেও সেই একই সুর। তিনি জানিয়েছেন, সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’-এর যে পর্বের শুট তাঁরা করেছেন, তাতে ভারতী ছিলেন না ঠিকই, কিন্তু প্রত্যেক পর্বেই যে ওঁর পারফর্ম্যান্স থাকবে এমনটাও তো নয়! তাছাড়া ভারতী রিয়েলিটি শো থেকে বাদ পড়েছেন বলে কোনও খবর তাঁর কাছেও আসেনি বলেই জানিয়েছেন কিকু।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই বলিউডের মাদকচক্র যোগে নাম জড়ায় ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তাঁদের মুম্বইয়ের ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে মাদক উদ্ধার করে। এরপরই জেরার মুখে পড়েন এই তারকাদম্পতি। আর তার ২৪ ঘণ্টার মধ্যেই হর্ষ ও ভারতীর গ্রেপ্তারির খবর আসে। তবে দিন দুয়েকের মধ্যেই যদিও তাঁরা দুজনেই জামিন পেয়ে জেল থেকে ছাড়া পান। এবার বোধহয় সেই মামলার রেশেই ‘দ্য কপিল শর্মা শো’ থেকে বাদ পড়তে চলেছেন ভারতী সিং। এমনটাই অন্তত শোনা যাচ্ছে বর্তমানে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bharti singh to dropped from the kapil sharma show

Next Story
রাজনীতিতে যোগ দিচ্ছেন জিৎ! জন্মদিনের বিশেষ লাইভে কী বললেন অভিনেতা?jeet
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com