এক বছরে ১১ বার হায়দরাবাদ যেতে হয়েছিল ভাস্বরকে

Bhaswar Chatterjee: মিলেনিয়ামের গোড়ায় অভিনয় কেরিয়ার যখন শুরুর দিকে তখন বার বার কলকাতা থেকে হায়দরাবাদ যেতে হয়েছে বাংলার বহু অভিনেতা-অভিনেত্রীকে। ভাস্বর চট্টোপাধ্য়ায় সম্প্রতি উসকে দিলেন সেই স্মৃতি, সঙ্গ দিলেন টেলিপাড়ার অনেকেই।

By: Kolkata  Published: April 23, 2019, 3:44:46 PM

টেলিপাড়ায় এখন যাঁরা কিছুটা সিনিয়র হয়ে গিয়েছেন, তাঁদের মধ্যে অনেকেই এই জগতে পা রেখেছিলেন মিলেনিয়ামের দোরগোড়ায়, কয়েক বছর আগে-পরে। এই তালিকায় রয়েছেন সোনালি চৌধুরি, কাঞ্চনা মৈত্র এবং অবশ্য়ই ভাস্বর চট্টোপাধ্য়ায়। সম্প্রতি সোশ্য়াল মিডিয়ায় কেরিয়ারের সেই প্রথমদিকের নস্টালজিয়াকে উসকে দিয়েছেন ভাস্বর এবং তাঁর সঙ্গে সঙ্গে স্মৃতিমেদুর হয়েছেন তাঁর সমসাময়িক অনেকেই।

ভাস্বর চট্টোপাধ্য়ায় সম্প্রতি তাঁর ফেসবুকে লিখেছেন যে ২০০০ থেকে ২০০১ সালের মধ্য়ে ১১ বার কলকাতা থেকে হায়দরাবাদ যেতে হয়েছিল তাঁকে। শুধু তাঁকে নয়, বহু অভিনেতা-অভিনেত্রীকেই সেই সময় নিজামের শহরে পাড়ি দিতে হয়েছিল একাধিকবার কারণ ওই বছরই বাংলা বিনোদন জগতে ইটিভি বাংলা-র যাত্রা শুরু। ইটিভি বাংলা-র মূল কর্মকাণ্ডের ঠিকানা ছিল রামোজি ফিল্ম সিটি। তখন বেশ কিছু ধারাবাহিক ও টেলিফিল্মের শ্যুটিং হতো রামোজি ফিল্ম সিটি-তে। সেই কারণেই বার বার সেখানে যেতে হতো কলাকুশলীদের।

আরও পড়ুন: ”তোমাকে কেন বিয়ে করব, বাচ্চা মেয়ে”, নবনীতাকে বলেছিলেন জিতু

সোশ্যাল মিডিয়ায় ভাস্বর লিখেছেন, ”২০০০ থেকে ২০০১ আমি ১১বার হায়দরাবাদ গেছিলাম রামোজি ফিল্ম সিটি-তে শ্যুট করতে। ১১নম্বর বার ফেরার সময়ে হঠাৎ করে চোখে জল এল, মনে হল আর আসা হবে না। অন্ধ্রপ্রদেশ/ তেলেঙ্গানা-র প্রতি আমার এক অদ্ভুত টান…।” অভিনেতার ওই নস্টালজিয়া-সম্পৃক্ত পোস্টে টেলিজগতের অনেকেই তাঁদের স্মৃতিও শেয়ার করতে থাকেন। দেবদূত ঘোষ লেখেন যে ভাস্বর চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর আলাপ ওইখানেই। কাঞ্চনা মৈত্র মনে করিয়ে দেন একটি ট্রেনজার্নির কথা।

কাঞ্চনা লেখেন, ”আমরা তখন একবার ট্রেনে করে একসঙ্গে ফিরেছিলাম। তখন কত চিন্তা ছিল! আমাদের কী হবে, কী করে আরও ভাল কাজ করব। আসলে ওই সময়গুলো অনেক কিছু শিখিয়েছে আমাদের…।”ভাস্বর চট্টোপাধ্যায়ের সহ-অভিনেত্রী এবং বন্ধু সোনালি চৌধুরিও স্মৃতিচারণা করেছেন সেই সময়ের।

আরও পড়ুন: ‘তিনবার বিয়ে তো কী!’ সরব বাংলা বিনোদন জগৎ

তবে এতবার হায়দরাবাদ যেতে যে বেশ পছন্দই করতেন তিনি, সেটা বেশ বোঝা যায়। কারণ ওই পোস্টেই ভাস্বর লিখেছেন অন্ধ্র এবং তেলেঙ্গানার অনেক কিছুই তাঁর প্রিয়। ভাস্বর লিখেছেন তাঁর প্রিয় তেলুগু তারকা মহেশ বাবুর কথা। আরও লিখেছেন যে উইকএন্ডে ব্রেকফাস্টে পোঙ্গাল ছাড়া আজও চলে না। কেরিয়ারের শুরুতে অনেকটা সময় কাটিয়েছেন যে মাটিতে, বাংলার মাটি ছাড়াও সেই মাটির টানও যে বেশ প্রবল, সেই কথাই জানান দেয় তাঁর এই সাম্প্রতিক পোস্ট।

টেলিপাড়া, টলিপাড়া ও বলিউডের আরও খবর পড়তে ক্লিক করুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bhaswar chatterjee travelled to hyderabad for 11 times in a year

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং