scorecardresearch

বড় খবর

‘ভূত পরী’-র মৃত্যুরহস্য

ভূতের বায়োগ্রাফি বলবেন পরিচালক। ২০১৯ সাল, গ্রামের এক ছোট ছেলে, কিন্তু প্রতিদিন অদ্ভুত স্বপ্ন দেখে। একদিন এক ভূত পরীর সঙ্গে আলাপ হয় ছেলেটির। সেও একই স্বপ্ন দেখে।

Jaya Ahsan
'ভূত পরী' ছবিতে জয়া আসহান।
১৯৪৭ থেকে ২০১৯- এই পুরো সময়কালটাকেই ছবিতে ধরছেন পরিচালক সৌর্কয ঘোষাল। তবে কোনও রাজনৈতিক গল্প নয়। ভূতের বায়োগ্রাফি বলবেন পরিচালক। ২০১৯ সাল, গ্রামের এক ছোট ছেলে, কিন্তু প্রতিদিন অদ্ভুত স্বপ্ন দেখে। এভাবেই ৭০ বছর আগে মৃ্ত এক ভূত পরীর সঙ্গে আলাপ হয় ছেলেটির। সেও একই স্বপ্ন দেখে।আসতে আসতে পরীর মৃত্যুর ৭০ বছর পর জানা গেলে খুন হয়েছেন তিনি। ছোট্ট ছেলেটিই জানায় ১৯৪৭ সালে মারা গেছে সে।

তারপরে এই রহস্যের সমাধানের খোঁজেই নামে এই জুটি। শুরু হয় খুনির খোঁজ। এক চোরের সাহায্যে রহস্যের উদঘাটন হয়। জানা যায়, ,স্বাভাবিক মৃত্যু নয় খুন করা হয়েছিল ভূত পরীকে। কিন্তু কেন? সে জট অবশ্য খুলবে ছবি মুক্তির পর। ভূত পরী-তে মুখ্য ভূমিকায় দেখা যাবে জয়া আহসানকে। আর ছোট্ট ছেলেটির চরিত্রে নবাগত বিশান্তক মুখোপাধ্যায়কে।

BHOOT PORI
‘ভূত পরী’ ছবির পোস্টার।

আরও পড়ুন, বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে এখনও ফিট প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ভাইরাল ভিডিও

রেনবো জেলি খ্যাত পরিচালক সৌকর্যর কথায়, ”আমার এমন একটি ছেলে প্রয়োজন ছিল যে বাঁশি বাজাতে পারে। লা মার্টিনিয়ারের এই ছেলেটি সেটা পারে। তাছাড়া জয়া আহসানকে নেওয়ার কারণ হল ১৯৪৭ সালের ভূতকে দেখাতে হবে। যার বিয়ের দিন মৃত্যু ঘটে। সেই সময়ের ভাষাটা রপ্ত রয়েছে এমন কাউকে প্রয়োজন ছিল।”

বর্ধমানের একটি গ্রামে শুটিং হবে সুরিন্দর ফিল্মসের এই নতুন ছবির। ছবিতে জয়া ছাড়াও চোরের ভূমিকায় দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। এছাড়াও রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়ের মতো অভিনেতারা। ছবির সিনেমাটোগ্রাফি করছেন আলোক মাইতি, সম্পাদনার দায়িত্বে অর্ঘকমল মিত্র এবং সঙ্গীতপরিচালনায় নবারুণ বসু।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bhoot pori soukarya ghoshals next venture