বড় খবর

পথ দুর্ঘটনায় আহত সঙ্গীতশিল্পী সৌমিত্র রায়

এদিন বিকেলে নিকো পার্কের কাছে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। রাস্তায় অপরদিক থেকে একটি গাড়ি বেসামাল হয়ে তাঁর গাড়িতে ধাক্কা মারলে তা উল্টে যা

soumitra ray
হাসপাতালে সৌমিত্র রায়। ফোটো- সৌমিত্র রায়ের ফেসবুক থেকে

সোমবার পথ দুর্ঘটনায় আহত সঙ্গীত শিল্পী সৌমিত্র রায়। এদিন বিকেলে নিকো পার্কের কাছে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। রাস্তায় অপরদিক থেকে একটি গাড়ি বেসামাল হয়ে তাঁর গাড়িতে ধাক্কা মারলে তা উল্টে যায়। বুকে ও পায়ে গুরুতর চোট লেগেছে গায়কের।

এদিন তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে গায়ক বলেন, ”আপাতত সেবা হাসপাতালে রয়েছি। বুকে ব্যথা রয়েছে। ডান পায়েও ফ্র্যাকচার হয়েছে বলেই ধারণা। এক্স রে হবে। ব্যাথা ভীষণই রয়েছে। বুঝে ওঠার আগেই গাড়িটা এসে মারল। আমার গাড়িটা দেওয়ালে ধাক্কা লেগে উল্টে গেল।”

soumitra roy
সৌমিত্র রায়। ফোটো- সৌমত্রর ফেসবুক পেজ থেকে

আরও পড়ুন, হাইওয়েতে দুর্ঘটনা, অল্পের জন্য বাঁচলেন অঙ্কুশ

গাড়ি নিজেই চালাচ্ছিলেন সৌমিত্র। ঘটনাচক্রে দুর্ঘটনার সময় একটু দূরেই ছিলেন কল্যাণ সেন বরাট। তিনিই সৌমিত্রকে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যান। আপাতত চিকিৎসা চলছে ভূমি-র গায়কের। দুর্ঘটনায় দুমড়ে গিয়েছে সৌমিত্র-র গাড়ির সামনের অংশ। ঘটনার তদন্ত শুরু করেছে বিধাননগর থানার পুলিশ।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bhumi band singer soumitra roy facing a road accident

Next Story
ভূত দ্য হন্টেড শিপ: থ্রিলারেই ঝলকেই রোমাঞ্চ জাগালেন ভিকি কৌশলBhoot The Haunted Ship
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com