বড় খবর

কলকাতার করোনা আক্রান্ত পরিবারকে সাহায্যের আর্জি ভূমি পেড়নেকরের, এগিয়ে এলেন সৃজিত

অতিমারীর এই আপতকালীন পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে বিনোদুনিয়ার তারকারা। কোথায় অক্সিজেন পাওয়া যাচ্ছে, কোন হাসপাতালে বেড মিলছে, চিকিৎসা পরিষেবার এমন যাবতীয় তথ্য প্রতি মুহূর্তে আপডেট করছেন সোশ্যাল ওয়ালে।

srijit

অতিমারীর এই আপতকালীন পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন বিনোদুনিয়ার তারকারা। কোথায় অক্সিজেন পাওয়া যাচ্ছে, কোন হাসপাতালে বেড মিলছে, চিকিৎসা পরিষেবার এমন যাবতীয় তথ্য সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে মুহূর্তে আপডেট করছেন দেব, সৃজিত মুখোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায় থেকে শুরু করে শ্রীলেখা মিত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, বিরসা দাশগুপ্তরা। শহর তিলোত্তমার প্রাণ ফেরাতে একপ্রকার ঝাঁপিয়ে পড়েছেন তাঁরা। সুদূর মুম্বই থেকেই এবার কলকাতার কোভিড আক্রান্ত পরিবারের হয়ে সাহায্য প্রার্থনা করলেন ভূমি পেড়নেকর (Bhumi Pednekar)। নেটদুনিয়ায় নজর এড়ায়নি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji)। বলিউড অভিনেত্রীর ডাকে সাড়া দিলেন তিনি। তাঁকে আশ্বস্ত করলেন যে, বিষয়টি তিনি খতিয়ে দেখছেন।

বেলেঘাটার এক পরিবারের তিন সদস্যই করোনায় (Covid-19) আক্রান্ত। তিন জনের বয়সই প্রায় আশির কোঠায়। পরিস্থিতি এমন যে, তাঁদের মধ্যে কেউ জ্ঞানও হারিয়েছেন। প্রতিবেশীরা কলকাতা পুরসভা তথা পুলিশ প্রশাসনকে যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। তাই করোনায় জেরবার ওই পরিবারটির জন্য নেটদুনিয়াতেই বিস্তারিত তথ্য দিয়ে সাহায্য চেয়ে পোস্ট করেছিলেন জনৈক নেটজনতা। নজরে আসতেই সেই টুইট শেয়ার করে সাহায্যের প্রার্থনা জানান বলিউড অভিনেত্রী ভূমি পেড়নেকর।

ভূমি লিখেছেন, “কলকাতার কেউ দয়া করে একটু সাহায্য করুন। তিন প্রবীণ নাগরিকের করোনায় আক্রান্ত পরিবারের সাহায্যের প্রয়োজন। প্রতিবেশীরা বলছেন, তাঁরা কোনওরকম সাড়া দিচ্ছেন না, উপরন্তু তাঁদের শরীরে কোভিডের সমস্তরকম উপসর্গও রয়েছে।” ভূমির এই টুইট শেয়ার করেন বিরসা দাশগুপ্ত। তাতেই সাড়া দেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বলিউড অভিনেত্রীকে ট্যাগ করে তাঁকে আশ্বস্ত করেন যে, তিনি ইতিমধ্যেই ব্যবস্থা নেওয়া শুরু করে দিয়েছেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bhumi pednekar urges for kolkatas covid affected family srijit mukherji responded

Next Story
‘সাবধানে থাক, প্রয়োজনে হরলিক্স খা’, দেবের ‘খুনসুটে পরামর্শ’ সোহমকেdev-soham
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com