প্রকাশিত হল ‘বিবাহ অভিযান’-এর ট্রেলার

বিয়ের পর দু'জনে বউ নিয়ে অতিষ্ঠ আর একজন স্ত্রী-কে ফিরে পেতে মিথ্যের আশ্রয় নেন। ট্রেলারের শেষে সৃজিতের 'শাহজাহান রিজেন্সি'র জনপ্রিয় গানের রিমেক করতেও বাদ রাখেননি বিরসা।

By: Kolkata  Updated: June 2, 2019, 04:53:56 PM

বিয়ের পর দু’জনে বউ নিয়ে অতিষ্ঠ আর একজন স্ত্রী-কে ফিরে পেতে মিথ্যের আশ্রয় নেন। শেষ পরিণতি কী দাঁড়াবে সে নিয়েই এগিয়েছে চিত্রনাট্য। ছবি ‘বিবাহ অভিযান’। বাঙালি বাড়ির সাদামাটা ছেলের ভূমিকায় দেখা যাবে অঙ্কুশকে, আর তাঁর বন্ধুর ভূমিকায় রয়েছেন রুদ্রনীল। যাঁর নিজের চেহারা নিয়ে বিস্তর সমস্যা থাকার ফলে আপ্রাণ চেষ্টা রয়েছে ‘প্রেজেন্টেবল’ হওয়ার। রুদ্রর সঙ্গে বিয়ে হয়েছে সোহিনীর, যিনি আবার সিরিয়াল ও ভগবানের অন্ধ ভক্ত। আর অঙ্কুশের স্ত্রী প্রতিবাদী, সমাজকর্মী। এই চরিত্রে দেখা যাবে নুসরৎ ফারিয়াকে।

ছবির প্রথম ঝলক অন্তত সে কথাই বলছে। এছাড়াও ছবিতে রয়েছে অর্নিবাণ ভট্টাচার্য ও প্রিয়াঙ্কা সরকার। কমেডি চরিত্র তারওপরে কর্মাশিয়াল, প্রথমবার সেটা পর্দায় ফুটিয়ে তোলার আপ্রাণ চেষ্টা করেছেন অর্নিবাণ। প্রিয়াঙ্কাকে এই রকম লুকে আগে দেখা গেলেও চরিত্রাঙ্কন আলাদা বলেই ঠাওর হচ্ছে। ট্রেলারের শেষে সৃজিতের ‘শাহজাহান রিজেন্সি’র জনপ্রিয় গানের রিমেক করতেও বাদ রাখেননি বিরসা।

আরও পড়ুন, অক্সিজেন মাস্ক পরে আদালতে, সোশালে বিড়ম্বনায় ‘জবা’

‘বিবাহ অভিযান’-এর যাত্রা শুরু হয়েছিল বেশ কিছুদিন আগে। বিতর্ক কম হয়নি বিরসা দাশগুপ্তর এই ছবি নিয়ে। লোকসভা ভোটে দাঁড়ানোয় ছবি থেকে শেষমূহুর্তে সরে এসেছিলেন মিমি চক্রবর্তী। সেই জায়গায় অবশ্য এসেছেন বাংলাদেশের নুসরৎ ফারিয়া। এই ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুদ্রনীল নিজেই। বিরসা দাশগুপ্তের ‘বিবাহ অভিযান’ মুক্তি পাবে ২১ জুন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bibaho obhijaan trailer ankush nusraat rudranil sohini anirban priyanka birsa dasgupta

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং