কমেডির মিশেলে ‘বিবাহ অভিযান’-এর পোস্টার

বিতর্ক কম হয়নি বিরসা দাশগুপ্তর এই ছবি নিয়ে। লোকসভা ভোটে দাঁড়ানোয় ছবি থেকে শেষমূহুর্তে সরে এসেছিলেন মিমি চক্রবর্তী। সেই জায়গায় অবশ্য এসেছেন বাংলাদেশের নুসরৎ ফারিয়া।

By: Kolkata  Updated: Apr 17, 2019, 1:41:38 PM

বিবাহ অভিযানের যাত্রা শুরু হয়েছিল বেশ কিছুদিন আগে। বিতর্ক কম হয়নি বিরসা দাশগুপ্তর এই ছবি নিয়ে। লোকসভা ভোটে দাঁড়ানোয় ছবি থেকে শেষমূহুর্তে সরে এসেছিলেন মিমি চক্রবর্তী। সেই জায়গায় অবশ্য এসেছেন বাংলাদেশের নুসরৎ ফারিয়া। এবার মুক্তি পেল ছবি প্রথম পোস্টার। আর সেই পোস্টারের ঝলকেই বোঝা যাচ্ছে কমেডি নিয়ে জবরদস্ত কাজ করছেন বিরসা।

পোস্টরে দেখা যাচ্ছে রুদ্রনীল ঘোষ, অঙ্কুশ হাজরা, সোহিনী সরকার, নুসরৎ ফারিয়া, অনির্বাণ ভট্টাচার্য ও প্রিয়াঙ্কা সরকারকে। তিন নায়ক ছবিতে রয়েছে বিয়ের সাজে। তবে তিন নায়িকা কিন্তু খোশমেজাজে। ছবির দুই মুখ্য চরিত্র স্ত্রী-র হাত থেকে বাঁচার অজুহাত খোঁজেন, এবং তৃতীয়জন স্ত্রী-কে ফিরে পেতে মিথ্যের আশ্রয় নেন।

আরও পড়ুন, ‘শেষ থেকে শুরু’ ছবি নিয়ে নতুন তথ্য দিলেন জিৎ

বাঙালি বাড়ির সাদামাটা ছেলের ভূমিকায় দেখা যাবে অঙ্কুশকে, আর তাঁর বন্ধুর ভূমিকায় রয়েছেন রুদ্রনীল, যাঁর নিজের চেহারাছবি নিয়ে বিস্তর সমস্যা থাকার ফলে আপ্রাণ চেষ্টা রয়েছে ‘প্রেজেন্টেবল’ হওয়ার। রুদ্রর সঙ্গে বিয়ে হয়েছে সোহিনীর, যিনি আবার সিরিয়ালের ভক্ত। আর অঙ্কুশের প্রেমিকা প্রতিবাদী, সমাজকর্মী। সেই ভূমিকাতে দেখা যেতে চলেছে নুসরৎ ফারিয়াকে।

ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুদ্রনীল নিজেই। সুতরাং বোঝাই যাচ্ছে, ছবি জুড়ে ঠাসা থাকবে হাসি মজা। বিরসার সঙ্গে আবার জুটি বাঁধছেন শ্রীজাত। শুভঙ্কর ভড়ের চিত্রগহণে সদ্য শেষ হয়েছে ছবির শুটিং।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Bibaho Obhijaan: কমেডির মিশেলে 'বিবাহ অভিযান'-এর পোস্টার

Advertisement