scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘টাকা নয়, মানুষের সেবার জন্যই রাজনীতিতে আসুন’, বলছেন অভিনেত্রী বিদিতা বাগ

সম্প্রতি বাঙালি অভিনেত্রী কলকাতায় এসেছিলেন তাঁর আগামী ছবি ‘ফৌজি কলিং’-এর প্রচারে। সেখানেই রাজনীতির প্রসঙ্গ উত্থাপন হয়।

‘টাকা নয়, মানুষের সেবার জন্যই রাজনীতিতে আসুন’, বলছেন অভিনেত্রী বিদিতা বাগ

বাংলার আকাশে-বাতাসে এখন ভোটের আমেজ। দল-বদলের দিনে রাজ্য-রাজনীতি সরগরম। সিনে ইন্ডাস্ট্রির তারকারা যেভাবে নিত্যদিন কেউ শিবির বদলাচ্ছেন, ‘এ ফুল, ও ফুল’ করছেন, আবার কেউ বা রাজনীতির ময়দানে ‘শিক্ষানবীশ’ হিসেবে অভিষেক ঘটাচ্ছেন, এবার কলকাতায় ছবির প্রচারে এসে সেই প্রেক্ষিতেই মুখ খুললেন বলিউডের বঙ্গললনা বিদিতা বাগ। এভাবে ‘মুড়ি-মুড়কি’র মতো তারকাদের রাজনীতির ময়দানে পদার্পণ করাকে মোটেই ভাল চোখে দেখছেন না তিনি। অতঃপর বিঁধলেন ‘ওঁদের’, যাঁরা কিনা গ্ল্যামার ইন্ডাস্ট্রির অংশ হয়ে রাজনীতির ময়দানে নেমে শিল্পীসত্ত্বা বিসর্জন দিয়ে একে-অপরের দিকে কাঁদা ছোঁড়াছুঁড়িতে মত্ত হয়েছেন। যেখানে তাঁদের কাছে ব্যক্তিগত মানুষ, শিল্পীসত্ত্বার থেকে গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে রাজনৈতিক রং।

বিদিতা সাফ জানালেন, “শুধু টাকার জন্য নয়, মানুষের সেবার জন্যই রাজনীতিতে আসুন।” এখানেই অবশ্য থেমে থাকেননি মুম্বই নিবাসী বাঙালি অভিনেত্রী। তিনি আরও বলেন, যুব সমাজের জন্য নতুন মুখ দরকার। তাদের জন্য কাজ করুন। সদ্য রাজনীতির ময়দানে পা রাখা তারকাদের কাছে আর্জি রাখলেন বিদিতা।

আসলে সম্প্রতি অভিনেত্রী কলকাতায় এসেছিলেন তাঁর আগামী ছবি ‘ফৌজি কলিং’-এর প্রচারে। উপস্থিত ছিলেন শরমন যোশীও। সেই প্রচারের ফাঁকেই রাজনীতির প্রসঙ্গ উত্থাপন হল। আর তার প্রেক্ষিতেই অভিনেতদ্রীর এমন মতামত। প্রসঙ্গত, ‘ফৌজি কলিং’-এ এক ভারতীয় জওয়ানের স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bidita bag opens up on political scenario