বড় খবর

প্রয়াত ‘বিগ বস’-এর ‘বিতর্কিত’ প্রাক্তন প্রতিযোগী স্বামী ওম

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস’-এ পদার্পণ করেই লাইমলাইটে এসেছিলেন স্বামী ওম।

swami om

গত ৩ মাস ধরে অসুস্থ থাকার পর প্রয়াত ‘বিগ বস’-এর ঘরের অন্যতম বিতর্কিত প্রতিযোগী স্বামী ওম (Swami Om)। গাজিয়াবাদের অঙ্কুর বিহারে বুধবার সকালে তাঁর মৃত্যু হয়। সূত্রের খবর, দিল্লির নিগমবোধ ঘাটে আজই সমাধিস্থ করা হবে স্বঘোষিত এই ধর্মগুরুকে।

‘বিগ বস’ (Big Boss) -এর প্রাক্তন প্রতিযোগী তিনি। টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শোতে পদার্পণ করেই লাইমলাইটে এসেছিলেন স্বামী ওম। সংশ্লিষ্ট শো-তেই একাধিকবার বিতর্কেও জড়িয়েছেন। সেই বিতর্কিত প্রাক্তন প্রতিযোগীই বুধবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন।

সূত্রের খবর, বিগত তিন মাস আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। তবে মারণ ভাইরাসের কোপ থেকে মুক্তি পেলেও শারীরিক পরিস্থিতি ভাল যাচ্ছিল না তাঁর। ভীষণ দুর্বলও হয়ে পড়েছিলেন স্বামী ওম। যার ফলে তাঁর হাঁটতেও অসুবিধা হত। দিন কয়েক আগেই পক্ষাঘাতে আক্রান্ত হয়েছিলেন তিনি। জানা গিয়েছে দেহের একদিকটা অসাড় হয়ে যায়। শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাঁকে সত্ত্বর এইমসে ভরতি করা হয়েছিল। তবে শেষ রক্ষা আর করা যায়নি! বুধবার শেষ হয় স্বামী ওমের এই দীর্ঘ লড়াই।

‘বিগ বস’ সিজন ১০-এ সলমনের শোয়ে হাজির হন স্বামী ওম। যেখানে একাধিক প্রতিযোগীর সঙ্গে বিবাদে জড়াতে দেখা গিয়েছিল স্বঘোষিত এই ধর্মগুরুকে। এমনকী, শোয়ে প্রকাশ্য়ে মূত্রত্যাগের অভিযোগও ওঠে স্বামী ওমের বিরুদ্ধে। যেখানে অন্য দুই প্রতিযোগী রোহন মেহেরা এবং বাণী জে-র দিকে স্বামী ওম কেন প্রস্রাব ছুঁড়ে দেন, তা নিয়ে জোর শোরগোলও শুরু হয়ে। ‘বিগ বস’-এর ঘরের অন্য প্রতিযোগীদের সঙ্গে খারাপ ব্যবহার করায় শেষ পর্যন্ত তাঁকে শোয়ের জেলেও ভরা হয়। ওই ঘটনার পরপরই ‘বিগ বস’ সিজন ১০ থেকে বের করে দেওয়া হয় স্বঘোষিত এই ধর্মগুরু স্বামী ওমকে।

Web Title: Big bosss ex contentest swami om passes away

Next Story
হলদিয়ায় মোদীর অনুষ্ঠানে যাবেন দেব! সৌমিত্রের টুইটে ‘সুচারু খোঁচা’ তৃণমূল সাংসদেরDev
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com