বড় খবর

বিগ বসে নতুন নিয়ম, আর থাকছে না জুটি

সলমন খানের বিতর্কিত টিভি শো বিগ বসে এবারে মুখ্য আকর্ষণ ছিল, জুটি বেঁধে এসেছিলেন বেশ কিছু প্রতিযোগী। এবার সেই জুটি ভেঙেই আলাদা আলাদা করে খেলবেন তাঁরা।

জুটি ভাঙছে বিগ বস ১২ তে

সলমন খানের বিতর্কিত টিভি শো বিগ বসে এবারে মুখ্য আকর্ষণ ছিল, জুটি বেঁধে এসেছিলেন বেশ কিছু প্রতিযোগী। এবার সেই জুটি ভেঙেই আলাদা আলাদা করে খেলবেন তাঁরা। এই নতুন নিয়মই তৈরি করলেন বিগ বস কর্তৃপক্ষ। এবারে বিগ বসের টিআরপি প্রথম থেকেই ঢিমেতালে চলছে। সেই টিআরপিকেই আর একটু তাজা করতেই ফরম্যাটে এই পরিবর্তন কিনা সেটা বোঝা যাচ্ছে না। এই সোমবারই বিগ বসে বিগ ব্রেক আপের ঘোষনা করা হয়েছে।

সোমি ও সাবা খান, বন্ধুদের জুটি শিবাশিস মিশ্র ও সৌরভ পাটেল, লাভবার্ডস অনুপ জলোটা ও জসলীন মাথারুর মতো বেশ কয়েকটি জুটি এবার আলাদা আলাদ খেলবেন। এঁদের সবার সঙ্গে লড়াই করে টিকতে হবে করণবীর বোহরা, দীপিকা কক্কর, শ্রীশান্থ ও সৃষ্টি রোডদের। জুটিরা শেষ একসঙ্গে সিন্ধান্ত নিতে পেরেছেন যে তাঁদের মধ্যে কে বেশি কনটেন্ট দিতে পারছে না শোয়ে, আর কে বিগ বসের বাড়ি থেকে চলে যেতে পারে। কেউ কেউ তাঁদের নাম এভিকশনে নিতে পারেন আবার অনেকে পরিষ্কার বলে দিতেন পারেন যে তাঁরা এই হাউজে থাকার যোগ্য। আর তাতেই ঊবর্শী ভানি, সাবা খান ও সৌরভ পাটেল বাড়ি থেকে যাওয়ার জন্য মনোনীত হয়েছেন বাকি প্রতিযোগীদের ভোটে।

[bc_video video_id=”5848916377001″ account_id=”5798671093001″ player_id=”JvQ6j3xDb1″ embed=”in-page” padding_top=”56%” autoplay=”” min_width=”0px” max_width=”640px” width=”100%” height=”100%”]

তবে এটা প্রথমবার নয় যে বিগ বস তার থিম বদলে ফেলল। এর আগেও নির্মাতারা বোরিং ও অযোগ্য প্রতিযোগীদের দেখে শোয়ের নিয়ম বদলে দিয়েছেন। বিগ বস ১১ য় পরোশি কিংবা নয় নম্বর সিজনে ডাবল ট্রাবল বা সিজন সাতে হেল অর হেভেন সব সিজনই ম্যাজিক তৈরি করতে ব্যর্থ হয়েছে। ফল, টিআরপি পড়ে গিয়েছে। তবে বিগ বস ছয় নিয়ে মানুষের কৌতুহল ছিল, আলোচনা চলত পরের দিন কি হবে। তারপর থেকেই এলো থিম, আর মান পড়তে থাকল বিগ বসের।

বিগ বসের ঘরে করণবীর, ঊবর্শী ও সৃষ্টি

তবে আবার দর্শক চমকালেন যখন হাউজে ঢুকলেন অনুপ জলোটা আর শ্রীসান্থ। আগের সিজনগুলোর মতো এই সিজনেও প্রতিযোগিদের রিএন্ট্রি উত্তেজনার সষ্টি করে ঘরের মধ্যেই। বাইরে দর্শকদের মধ্যে তো বটেই। কিন্তু এখন বিগ বস ১২-য় ঘরের মধ্যেই ফ্লপ শো চলছে। যে টিভি শো টিআরপি কিং ছিল সেই শোই এবছর যুদ্ধ করছে প্রথম ১০ নম্বরে আসার জন্য।

Read the full story in English

Web Title: Bigg boss 12 big break up sreesanth anup jalota

Next Story
সুদীপার সাধ, দেবীর আগমনের সঙ্গেই নতুন খুশি অগ্নিদেবের বাড়িতে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com