দেখে নিন বিগ বসের বাড়ির ভিতর

সালমান খান এর শো বিগবস অবশ্যই টেলিভিশনের স্ক্রীনে জীবিত একটি সৈকতের উপাদান নিয়ে আসবে।

By: Mumbai  September 17, 2018, 11:12:55 AM

বিগ বস ১২ সিজিনের থিম এবার সমুদ্র গহ্বর। ছুটি কাটাতে সমুদ্রতীরবর্তী অঞ্চলে ঘুরতে এসেছেন বোধ হয়, ঠিক এমনটা মনে হতেই পারে প্রতিযোগীদের।
নীল রঙ,সমুদ্রের প্রাণী, কোরাল এইসব কিছুর নকশা করা হয়েছে দেয়ালগুলিতে। সালমান খান এর শো বিগবস অবশ্যই টেলিভিশনের স্ক্রীনে জীবিত একটি সৈকতের উপাদান নিয়ে আসবে।

 

বিগবসের ঘরের এই আদল প্রতিযোগীদের কাছে আশার্বাদ হবে নাকি অভিশাপ সেটাই দেখার। তারা প্রবেশ করতে চেলেছে একটি জলের দূর্গর মধ্যে। বিগ বসের বাড়িতে থাকবে ১২ টি ঘর।
এবার বদল ঘটেছে কনফেশন রুমের। খাবার টেবিলটিকে বিশালে কাঠের নৌকার আদল দেওয়া হয়েছে। বাড়ির উপর মন্তব্য করে, ওমং বলেন, “এই বিগবসের এই মরশুমে ঘরের নকশাটি আধুনিক, বিলাসবহুল, ছুটির দিন কাটানোর জায়গা হিসাবে সাজানো হয়েছে।

Bigg Boss 12 house photos Bigg Boss 12 house photos Bigg Boss 12 house photos

 

Bigg Boss 12 house photos Bigg Boss 12 house photos Bigg Boss 12 house photos Bigg Boss 12 house photos Bigg Boss 12 house photos

 

সম্প্রতি শোনা গিয়েছিল করণবীর বোহরা এবং তাঁর স্ত্রী তেজয় সিধু ভাগ নিতে চলেছেন বিগ বস ১২-তে। একান্ত সাক্ষাৎকারে এক্সপ্রেস ডট কমের কাছে তাঁরা স্বীকার করেন, বিগ বসের জন্য তাদের বলা হয়েছিল কিন্তু রাজি হননি দম্পতি। করণ বলেন, ”আমাদের শোয়ের জন্য বলা হয়েছিল। সত্যি কথা বলতে, আগেও আমাদের বলা হয়েছিল”। তেজয় আরও বলেন, ”আমাদের দুটো বাচ্চা রয়েছে, তাদের ছেড়ে তিনমাসের জন্য শোয়ে আসা সম্ভব নয়। বাচ্চা দুটো ভীষণই ছোট আর আমাদের ওপরই নির্ভরশীল। বেলা আর ভিয়েনা, আমার বাবা-মার কাছেও থাকে, কিন্তু ওদের তো বাবা-মাকেও প্রয়োজন। আমি মায়ের কর্তব্যে কোনও খামতি রাখতে পারব না। হয়তো আজ থেকে ১০ বছর পর ওরা কিছুটা বড় হয়ে গেলে বিগ বসের মতো শো দারুণ ব্রেক হতে পারে। আর করণ তো ওদের সঙ্গে ভীষণভাবে জড়িয়ে”।

নির্মাতারা এখনও লড়ে যাচ্ছেন ফাইনাল প্রতিযোগি বাছতে। কালারসের ঘনিষ্ঠ সূত্র ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে জানায়, বিগ বসের এই সিজনে তারকা প্রতিযোগীদের তালিকায় রয়েছেন অনুপ জলোটা। এক্সক্লুসিভলি ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে এক সূত্র জানায়, ”প্রথমে অনুপ বিগ বস নিয়ে একটু শঙ্কায় ছিলেন। তাছাড়া তাঁর ইমেজে কোনও বিতর্কের দাগ নেই। কিন্তু নির্মাতার তাঁকে রাজি করাতে পেরেছে। তিনিই একমাত্র সিঙ্গল তারকা প্রতিযোগী এই সিজনের। তিনি হয় হাউজে সবার শ্রদ্ধার পাত্র হবেন নইলে নতুন জেনারেশনের প্রতিযোগীদের কাছে বিরক্তির কারণ হবেন। সে যাই হোক, শোয়ে তিনি নিজের ছোঁয়া দিতে পারবেন”।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bigg boss 12 house video photos

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X