বড় খবর

বিগ বসে ওয়াইল্ড কার্ড এন্ট্রি হতে পারেন কিম শর্মা

কিম শর্মা, শাহরুখ খানের ছবি মহব্বতে দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন অভিনত্রী। সম্প্রতি তাঁকে দেখা যেতে পারে সলমন খানের বিতর্কিত রিয়্যালিটি শো বিগ বসে।

বলিউড অভিনেত্রী কিম শর্মা আসতে পারেন বিগ বসের এই সিজনে।

বিগ বস ১২ তে এত প্রতিযোগী নিয়ে এমনিতেই বীতশ্রদ্ধ দর্শক, সেই বিরক্তি কাটাতেই নির্মাতারা এবার আরও কয়েকজনকে আনতে চলেছেন এই ঘরে। বলিউড অভিনেত্রী কিম শর্মা আসতে পারেন বিগ বসের এই সিজনে। জল্পনা, তিনি একা নন, সঙ্গে আরও একজন টেলিভিশন তারকাকে সঙ্গে নিয়ে আসতে পারেন সলমন খানের শোয়ে।

ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে দেওয়া সূত্রের খবর অনুযায়ী, নির্মাতারা কিমকে বাড়িতে আনা নিয়ে বেশ উত্তেজিত। পারিশ্রমিক নিয়েও ইতিমধ্যেই কথাবার্তা শুরু হয়ে গিয়েছে বলেই শোনা যাচ্ছে। যদি সবটা ঠিকঠাক থাকে তাহলে সামনের সপ্তাহেই বিগ বস হাউসে ঢুকতে পারেন তিনি। নির্মাতারা নিশ্চিত, তিনি বাড়িতে এলে এই সিজনটা আর একটু বেশি ইন্টারেস্টিং হতে পারে।

আরও পড়ুন, #MeToo: বাবার বিরুদ্ধে অভিযোগ থাকলেও আমি অনড় থাকব, বললেন নন্দিতা

একটি রিপোর্টে জানা গিয়েছিল, ‘পল্টন’ অভিনেতা হর্ষবর্ধন রানেকে ডেট করছেন কিম। কিন্তু দুজনের কেউই এই বিষয়টা নিয়ে প্রকাশ্যে কথা বলেননি। গত বছরই কিমের ডিভোর্স হয় হোটেল ব্যবসায়ী আলি পাঞ্জাবীর সঙ্গে। যদি তিনি শোয়ে আসেন তাহলে এ সিজনে তিনিই প্রথম বলিউডের মুখ। কিম শর্মা শাহরুখ খান অভিনীত ছবি ‘মহব্বতে’ দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন।

সলমন খানের সঞ্চালনায় বিগ বস ১২ শুরু হয়েছে সেপ্টেম্বর ১৬ থেকে। দীপিকা কক্কর, করনবীর বোহরা, সৃষ্টি রোডে, নেহা পেন্ডসে এবং শ্রীসান্থ এবছর সিঙ্গেল প্রতিযোগী হিসাবে এসেছেন। ওদিকে অনুপ জলোটা-জসলীন মাথারু, দীপক ঠাকুর-ঊর্বশী ভানি, সাবা-সোমি খান, সৌরভ প্যাটেল-শিবাশিস মিশ্র এবছেরের জুটি। তবে চার সপ্তাহের শেষে কৃতি-রোশনি, নির্মল-রোমিল ও নেহা এভিকটেড হন। সুরভি রানা সম্প্রতি ফিরে এসেছেন ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে।

কিন্তু যদি কিম শর্মা বাড়িতে ঢোকেন, আশা করা যাচ্ছে শোয়ের টিআরপি আরও কিছুটা বাড়বে। আর নাটকীয়তার স্বার্থে যে এটাই নির্মাতাদের প্ল্যান, এই সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

Read the full story in English

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bigg boss 12 kim sharma wild card

Next Story
‘মির্জাপুর’ ছবিতে গুড্ডু পন্ডিতের ভূমিকায় আলি ফজল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com