বড় খবর

বিগ বস টেলিকাস্টের সময় বদলে গেল

শুধু যে সময়ের পরিবর্তন হয়েছে এমনটা নয়, শো এর থিম মধ্যেও অনেক পরিবর্তন আনা হয়েছে। এই বছর, প্রতিযোগীরা জোড়ায় জোড়ায় অংশগ্রহণ করবে।

salman-khan-7592
সিজিন রাত ৯টা থেকে সম্প্রচার হবে।

টেলিভিশনের সবচেয়ে বিতর্কিত শো বিগ বসের আপকামিং ‘বিচিত্রা’ মরশুমের দিনক্ষণ ঘোষণা করলেন শোয়ের পরিচালক। এই বছরের সিজন রাত ৯টা থেকে সম্প্রচার হবে।এর আগে, রাত ৯ টায় সলমন খানের সঙ্গে সপ্তাহের শেষ এপিসোড দেখানো হত।

কালারস চ্যানেলের সিইও রাজ নায়েক তাঁর টুইটার হ্যান্ডেলের মাধ্যমে ঘোষণাটি করেন। তিনি লিখেছেন, “এই সিজনটি টেলিভিশনের সবচেয়ে বড়ো রিয়ালিটি শো। যা টেলিকাস্ট হবে রাত ৯ টা থেকে”।

শুধু যে সময়ের পরিবর্তন হয়েছে এমনটা নয়, শো-এর থিমেও অনেক বদল আনা হয়েছে। এই বছর, প্রতিযোগীরা জোড়ায় জোড়ায় অংশগ্রহণ করবেন। শুধু যে স্বামী বা পছন্দের মানুষ নয়, বাবা-মা, ভাইবোন, সহকর্মী এবং এমনকি বন্ধুকে সঙ্গে নিয়েও প্রতিযোগী হিসেবে দেখা যাবে এবং আবারও এই শো-তে সেলিব্রিটির সঙ্গে থাকবেন সাধারণ মানুষরাও।

আরও পড়ুন:Bigg boss 12 contestants: সলমনের সঙ্গে কী ক্যাটরিনাও থাকবেন বিগ বস ১২-এর সঞ্চালনার দায়িত্বে?

প্রস্তুতকারকরা উদ্বোধনের সময় এগিয়ে অক্টোবর থেকে সেপ্টেম্বরে এগিয়ে নিয়ে আসার কথা ঘোষণা করেছেন। কয়েকদিন আগেই, গোয়াতে ঘটা করে শুভারম্ভ হয় বিগ বসের। তারপর থেকে পরবর্তী ১০০ দিন একসঙ্গে থাকতে হবে প্রতিযোগীতাদের। লঞ্চের অনুষ্ঠানে সলমন খান জানিয়েছেন, বিগ বস টেলিভিশনের সবচেয়ে বড় সম্পদ। তিনি বলেন, আমি বিগ বসের প্রতিটা পর্ব দেখি, তাই আমি প্রত্যেকের সঙ্গে সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করব।

গোয়ায় লঞ্চের দিন সাংবাদিকদের সাক্ষাৎকার দেন সলমন খান। তিনি বলেন, ক্যাটরিনাকেও তিনি বিগ বসের সহ সঞ্চালক হিসাবে নিতে পারেন এই শোয়ে। তবে ভাইজান সাংবাদিকদের প্রস্তাব খারিজ করেন সুযোগ বুঝে। এই সিজনে বিগ বসে তারকা জুটি যেমন আসবেন তেমনই অংশগ্রহণ করবেন সাধারণ মানুষের জুটি। থিমের সঙ্গে সামঞ্জস্য রেখেই ক্যাটরিনাকে কো হোস্ট করানোর কথা ভেবেছেন অনেকে। কিন্তু সলমন বলেন, ”না, আমি এই শো একাই হোস্ট করব”।

সূত্রের খবর অনুযায়ী, বিগ বস ১২ তে অতিথি হয়ে আসতে পারেন ‘লাভ রাত্রি’ ছবির জুটি আয়ূষ শর্মা ও ওয়ারিনা হুসেন। আগামী ১৬ সেপ্টেম্বর কালার্সে হবে বিগ বস ১২-র প্রিমিয়ায়। ততদিন অপেক্ষা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bigg boss 12 time salman khan

Next Story
প্রয়াত হলিউড অভিনেতা বার্ট রেনল্ডস
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com