বড় খবর

করোনা হানা দেবলীনা ভট্টাচার্যের বাড়িতে! সিল করা হল অভিনেত্রীর আবাসন

অনুযায়ী, তাঁর বিল্ডিং থেকে একজন করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গিয়েছে, সে কারণেই পুরো আবাসনকে কন্টামিনেটেড ঘোষণা করা হয়েছে।

দেশ জুড়ে নোভেল করোনাভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে। আর এর হাত থেকে বাঁচতেই স্বাস্থ্য মন্ত্রক লকডাউনের মেয়াদ বৃদ্ধি করেছে ১৭ মে পর্যন্ত। বাড়িতে থেকে যত কম মানুষের সংস্পর্শে আসা যায় তারই চেষ্টা চলছে অনবরত। এবার করোনার থাবা বসল জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যের আবাসনে। এরপরেই বিগ বস ১৩-র অভিনেত্রীকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকার কথা বলা হয়েছে।

ইন্ডিয়া টিভি-র রিপোর্ট অনুযায়ী, তাঁর বিল্ডিং থেকে একজন করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গিয়েছে, সে কারণেই পুরো আবাসনকে কন্টামিনেটেড ঘোষণা করা হয়েছে। যে রাঁধুনীর করোনা পজিটিভ বলা হচ্ছে, তিনি নাকি দেবলীনার বাড়িতেও কাজ করতেন। সে কারণেই তাঁকে কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। এমনকী বাড়ির পরিচারিকাকেও ঘরবন্দি থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন, আর কে স্টুডিও-র মতো নিজের একটা স্টুডিও বানাতে চাই: চন্দন রায় সান্যাল

করোনভাইরাসের ফলে লকডাউন ঘোষণা হওয়ার পর দেবলীনা গুরগাঁওতে নিজের বাড়িতেই রয়েছেন। সোশাল মিডিয়া মাধ্যমে ফ্যানেদের সঙ্গে আড্ডা মেরে সময় কাটছে।

সম্প্রতি দেবলীনা আরও এক সংবাদমাধ্যকে জানিয়েছেন যে তাঁর রাঁধুনী কোভিড পজিটিভ নয়। তিনি বলেন, ”জানিনা কেন এ খবর আগুনের মতো ছড়াচ্ছে যে ও করোনা আক্রান্ত। সরকার ওকে কোনও হোটেলে রেখেছে। সেখানে ভালমতো দেখাশোনা হচ্ছে তাঁর। এটা নিয়ে প্রচুর জলঘোলা হয়েছে। সেটা আমাকে বেশি করে ক্লান্ত করে দিয়েছে।”

বিগ বসের আগে সাথ নিভানা সাথিয়া ধারাবাহিকে গোপী বহু-র ভূমিকায় জনপ্রিয় হয়েছেন দেবলীনা ভট্টাচার্য। বিগ বসে রেশমি দেসাইয়ের সঙ্গে বন্ধুত্ব নিয়ে চর্চা হয় এখনও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bigg boss 13 contestant devoleena bhattacharjee home quarantined after cook tests covid 19 positive

Next Story
গৌতম বুদ্ধ ও তাঁর দর্শন নিয়ে তৈরি ৫টি ক্লাসিক ছবিPrem Sanyas Little Buddha 5 classic films made on Gautama Buddha and Buddhism
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com