বিগ বস: রশমিকে বাড়ি থেকে বেরিয়ে যেতে বললেন সলমন

Bigg Boss: সপ্তাহান্তে 'বিগ বস'-এর ভিউয়ারশিপ অন্যান্য দিনের চেয়ে অনেকটাই বেড়ে যায়। শনি ও রবিবারের এপিসোডগুলিও হতে চলেছে টান টান।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: January 5, 2020, 06:30:47 PM

Bigg Boss 13: বিগ বস ১৩-তে সবচেয়ে বেশি বিতর্ক কেন্দ্রীভূত হয়েছে যে কয়েকজনকে নিয়ে, তার মধ্যে সবার উপরে রয়েছেন সিদ্ধার্থ শুক্লা, রশমি দেশাই ও দেবলীনা ভট্টাচার্য। এর মধ্যে দেবলীনা আগেই বেরিয়ে গিয়েছেন। আবার বিতর্ক সত্ত্বেও ফ্যানবেস ধরে রাখতে সক্ষম হয়েছেন সিদ্ধার্থ, রশমি, আসিম রিয়াজ, মাহিরা শর্মা ও পরশ ছাবড়া।

এই পাঁচজনকেই সম্ভাব্য ফাইনালিস্ট হিসেবে মনে করা হচ্ছে। কিন্তু এঁদের কয়েকজনের উপরেও যথেষ্ট বিরক্ত হয়েছেন সলমন খান। কড়া কথাও বলেছেন। সপ্তাহব্যাপী যা যা ঘটল বিগ বস হাউসে, সপ্তাহান্তে তারই রিপোর্ট কার্ড বেরনোর কথা। কালারস-এর এই সপ্তাহান্তের একটি প্রোমো-তে দেখা গেল রশমি, সিদ্ধার্থ ও আসিমকে অত্যন্ত কড়া সমালোচনা করছেন সলমন।

আরও পড়ুন: অনেকে বোধহয় ভুলেই গিয়েছেন যে আমি আছি: সুমনা

এই প্রোমো-তে যা দেখা গিয়েছে, তা হল ৪ জানুয়ারির এপিসোডের একটি নমুনা। ঠিক কী হতে চলেছে শনিবার রাতে, তার একটি ঝলক। ওই প্রোমোতে দেখা গিয়েছে যে সলমন রশমিকে বলছেন, ”তুমি ক্যামেরাম্যানকেও নানা রকম কথা শোনাচ্ছ। তোমার যদি মনে হয় যে এই শো-তে তোমাকে নেগেটিভভাবে দেখানো হচ্ছে, তাহলে আমি বলছি এই মুহূর্তে গেট খুলে দেব, তুমি এই বাড়ি ছেডে় বেরিয়ে যাও।”

তবে রশমি ছাড়াও অত্যন্ত কড়া সমালোচনা শুনতে হয়েছে আসিম ও সিদ্ধার্থকে। সলমন আসিমকে বলছেন যে ”তুমি অত্যন্ত বিরক্তিকর” আবার সিদ্ধার্থ যে অশ্রাব্য ভাষা ব্যবহার করেছেন শো-তে, সেই নিয়েও অত্যন্ত বিরক্ত সলমন। সব মিলিয়ে ৪ জানুয়ারির এপিসোডটি জমজমাট হবে।

এখন প্রতিযোগীরা প্রত্যেকেই চেষ্টা করছেন যতটা সম্ভব দর্শকের ভোট পাওয়া যায়। ওদিকে ‘বিগ বস’-এর বহু দর্শক মাহিরা শর্মার বিরুদ্ধে চলে গিয়েছেন। তাঁরা চাইছেন মাহিরা বিগ বস হাউস থেকে বেরিয়ে যান।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bigg boss 13 update salman khan asks rashami to leave the house

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X