বড় খবর

‘বিগ বস’-এর প্রতিযোগী নিক্কি তাম্বোলিকে জোর করে চুম্বন, ফের বিতর্কে জান কুমার

কেন এই অভিযোগ তুললেন নিক্কি তাম্বোলি? দেখুন ভিডিও।

jaan

দিন কয়েক আগেই মারাঠি ভাষা নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন কুমার শানুর ছেলে জান কুমার (Jaan Kumar)। মহারাষ্ট্র নবনির্মাণ সেনা শো বন্ধ করে দেওয়ার হুমকি অবধি দিয়েছিল। যার জেরে চাপের মুখে পড়ে ক্ষমা চাইতে বাধ্য হয়েছিলেন জান ও গায়ক কুমার শানু নিজে। ‘বিগ বস’-এর ঘরে এবার ফের একবার বিতর্কে জড়ালেন জান। তাঁর বিরুদ্ধে অভিযোগ, শোয়ের আরও এক প্রতিযোগী নিক্কি তাম্বোলিকে জোর করে চুম্বন করার।

প্রসঙ্গত, ‘বিগ বস’ (Bigg Boss 14)-এ এই মরসুমের প্রথম থেকেই জান কুমার শানুর সঙ্গে নিক্কি তাম্বোলির (Nikki Tamboli) বন্ধুত্ব দেখা গিয়েছিল। সেই বান্ধবীর সঙ্গেই এবার প্রকাশ্যে বিবাদে জড়াতে দেখা গেল জানকে। নিক্কির অভিযোগ, তিনি নাকি বারবার নিষেধ করা সত্ত্বেও জান কুমার শানু তাঁকে চুম্বন করেছেন। শুধু তাই নয়, আরও একধাপ এগিয়ে গিয়ে বিস্ফোরক মন্তব্য করেন নিক্কি তাম্বোলি। জানকে জেলে পাঠানোর কথাও বলতে শোনা যায় তাঁকে। যে ঘটনার জেরে কিছুটা হলেও অপ্রস্তুত হতে দেখা গেল জান কুমারকে।

এর পাশাপাশি ‘বিগ বস’-এর আরেক প্রতিযোগী এজাজ খানকে দেখা যায় পবিত্র পুনিয়ার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায়। প্রোমোতে দেখা গিয়েছে, পবিত্র যখন নিক্কির সঙ্গে কথা বলতে ব্যস্ত, তার এক ফাঁকেই এজাজ এসে হঠাৎই পবিত্র পুনিয়াকে চুম্বন করে বসেন। এরপর, চুপিসারে প্রেমালাপ করতেও দেখা যায় তাঁদের।

শোয়ের টিআরপি বাড়াতে ‘বিগ বস’-এর ঘরের প্রতিযোগীরা প্রতিদিনই এমন নানা কান্ড-কারখানা করছেন, তা নিয়ে দর্শকরাও মজে উঠেছেন। সেই প্রেক্ষিতে মারাঠি ভাষা নিয়ে জান কুমারের মন্তব্যের রেশ কাটতে না কাটতেই ফের একবার বিতর্কে জড়ালেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Colors TV (@colorstv)

Web Title: Bigg boss 14 contestant nikki tamboli slams jaan kumar

Next Story
‘দয়া করে আমার মেয়ে ঋতাভরীকে কেউ বিয়ে করবেন না!’, কেন বললেন মা শতরূপা সান্যাল? Ritabhari
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com