বড় খবর

‘বিগ বস’-এর ঘরে প্রেমের জোয়ার, শোয়ের মাঝেই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব রাহুল বৈদ্যর

দেখুন ভিডিও।

Rahul-Vaidya

ঝগড়া, বিতর্ক, খুনসুটি, প্রেম-ভালবাসা সব মিলিয়ে ‘বিগ বস’ (Bigg Boss 14)-এর ঘর এখন জমজমাট। দিন কয়েক আগেই কুমার শানুর ছেলে জান কুমারের এক মন্তব্যকে ঘিরে শোরগোল বেঁধেছিল। তবে সেই তিক্ত আবহ এখন অতীত। কারণ, প্রেমের জোয়ারে ভাসছে ‘বিগ বস’-এর ঘর। তাও আবার রাহুল বৈদ্যর (Rahul Vaidya) হাত ধরে। প্রতিটা সিজনেই এই ঘরের প্রতিযোগীদের মধ্যে কারও না কারও সম্পর্ক গড়ে উঠতে দেখা যায়, আবার ‘বিগ বস’ থেকে বেরিয়ে গেলে সেই সম্পর্ক ব্রেক-আপের গুঞ্জনও শোনা যায়। তবে রাহুল বৈদ্যর বিষয়টি খানিক অন্যরকম। একেবারে অভিনবভাবেই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেললেন। আর সেই মুহূর্তই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সম্প্রতি ভাইরাল হওয়া এক প্রোমোতে ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত এই গায়ককে দেখা গিয়েছে হাঁটু মুড়ে বসে প্রেম নিবেদন করতে। শুধু তাই নয়, সাদা রঙের টি-শার্টে লিপস্টিক দিয়ে লিখে বিয়ের প্রস্তাবও দিয়ে ফেলেছেন তিনি। তা কাকে বিয়ের প্রস্তাব দিলেন রাহুল? তিনি দিশা পারমার। প্রেমিকার জন্মদিনেই তাঁকে বড়সড় সারপ্রাইজ দিলেন রাহুল।

রাহুলের কথায়, আসলে ‘বিগ বস’-এর ঘরে বন্দি থেকেই তিনি বুঝতে পেরেছেন যে দিশাকে তিনি কতটা ভালবাসেন? কতটা মিস করছেন? আর তাই তাঁর জন্মদিনে আর থাকতে না পেরে দিশাকে বিয়ের প্রস্তাব দিয়েই ফেললেন রাহুল বৈদ্য।

রাহুলকে বলতে শোনা যায়, “আজকে আমার দিনটা স্পেশ্যাল। আমার জীবনে একজন মহিলা রয়েছেন, যাঁর নাম দিশা পারমার। আমার আজ খুবই নার্ভাস লাগছে, এতটা নার্ভাস আগে হইনি। আমি জানি না, এতটা সময় কেন লাগল আমার। আজ বলছি, তুমি কি আমায় বিয়ে করবে?” রাহুল বৈদ্যকে এমন অভিনবভাবে প্রেম নিবেদন করতে দেখে উচ্ছ্বাসিত ‘বিগ বস ১৪’র অন্যান্য প্রতিযোগীরাও।

Get the latest Bengali news and Television news here. You can also read all the Television news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bigg boss 14 rahul vaidya proposes disha parmar

Next Story
জুতো নিয়ে দুর্গা-বন্দনা? হিন্দু দেবীকে অপমানের অভিযোগে ব়্যাপার কার্ডি বি’র বিজ্ঞাপনে নিন্দার ঝড়cardi-b
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com