বড় খবর

‘বিগ বস ১৪’র বিজয়ী রুবিনা দিলাইক, ভক্তদের উদ্দেশে আবেগঘন পোস্ট অভিনেত্রীর

১৪৩ দিন পর ‘বিগ বস’-এর ঘর থেকে বেরিয়েই অনুরাগীদের ধন্যবাদ জানালেন রুবিনা।

rubina

রিয়ালিটি শো হিসাবে বরাবরই জনপ্রিয় ‘বিগ বস’। অতঃপর প্রতিবার শোয়ের অন্তিম পর্বের জন্য মুখিয়ে থাকেন দর্শকরা যে, কার মাথায় উঠবে ‘বিগ বস’-এর সেরার শিরোপা। এবারও তার অন্যথা হল না। গত চারমাসের হাড্ডাহাড্ডি লড়াই, ঝগড়া-বিতর্ক সবশেষে রবিবার ‘বিগ বস ১৪’র (Bigg Boss 14) গ্র্যান্ড ফিনালেতে জয়ী ঘোষণা করা হল রুবিনা দিলাইককে (Rubina Dilaik)। আর ‘বিগ বস’-এর ঘর থেকে বেরিয়েই অনুরাগীদের অসংখ্য ধন্যবাদ জানালেন অভিনেত্রী।

রাহুল বৈদ্য, রাখী সাওয়ান্ত, নিক্কি তাম্বোলি এবং অ্যালি গনিকে হারিয়ে রুবিনা ছিনিয়ে নিয়েছেন ‘বিগ বস ১৪’র পুরস্কার। ত্রিনয়নী ট্রফি জেতার পাশাপাশি ৩৫ লক্ষ টাকার পুরস্কারও পেয়েছেন রুবিনা। অন্যদিকে, ফার্স্ট রানার আপ হয়েছেন গায়ক রাহুল বৈদ্য। এই সিজনে রাখী সাওয়ান্তের অতি-নাটকীকতায় যে শো’কে এক আলাদা মাত্রা দিয়েছিল, তা বলাই বাহুল্য।

টানা সাড়ে চারমাস ‘বিগ বস’-এর ঘরে থেকে, জয়ী হওয়ার পরই অনুরাগীদের উদ্দেশে এক আবেগঘন বার্তা পোস্ট করেন ‘ছোটি বহু’ ও ‘শক্তি’ খ্যাত টেলি নায়িকা রুবিনা দিলাইক। তাঁর জয়ের পুরো কৃতিত্বটাই তিনি উৎসর্গ করেন অনুরাগীদের। একটি মন ছুঁয়ে যাওয়া ভিডিও পোস্ট করে ধন্যবাদও জানান তাঁদের।

সংশ্লিষ্ট ভিডিওয় রুবিনা ধন্যবাদ জানিয়ে বলেছেন, “আজ আপনাদের ভালবাসা এবং সহায়তার জন্যই আমি ‘বিগ বস ১৪’ জিতেছি। আপনারা আমার উপর ভরসা রেখেছেন, আশীর্বাদ করেছেন, এটাই অনেক। আমি এখনও ভাবছি যে, এটা আদতে বাস্তব না একটা স্বপ্ন। আপনাদের জন্যই আমার স্বপ্ন সত্যি হয়েছে। শুধু এটুকুই বলতে চাই যে, আমিই আপনাদের ভক্ত হয়ে গিয়েছি।”

পাশাপাশি টেলি নায়িকা এও জানিয়েছেন যে, ‘বিগ বস’-এ জয়ী হওয়াই শুধুমাত্র তাঁর মন্ত্র ছিল না ৷ বরং, প্রথম থেকেই অভিনেত্রীর সাধনা ছিল সবার মন ছুঁয়ে যাওয়া। গোড়ার দিন থেকেই শোয়ে মনোরঞ্জনের রসদ জুগিয়ে গিয়েছেন রুবিনা। যে কোনও ক্ষেত্রে নিজের আদর্শ ও চিন্তাধারাকে টাস্ক স্ট্র্যাটেজির মধ্যে এনে একের পর এক গোল করেছেন। উত্তরোত্তর দর্শকদের কাছে অন্যতম পছন্দের প্রতিযোগীও হয়ে উঠেছিলেন তিনি। তাঁহ স্ট্র্যাটেজি বিফলে যায়নি। অবশেষে ‘বিগ বস’ চ্যাম্পিয়ন হলেন রুবিনাই।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bigg boss 14 winner rubina dilaik thank fans on instagram video

Next Story
‘অন্তরের ভক্তিই আসল’, ঋতুমতী অবস্থায় সরস্বতী পুজো করা তরুণীর পাশে ‘শবরী’ ঋতাভরীRitabhari Chakraborty
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com