বড় খবর


দেবীর বোধনের পরের মাসেই ‘বিজয়া’ সারবেন কৌশিক গঙ্গোপাধ্যায়

শোনা যাচ্ছে, নভেম্বরেই মুক্তি পেতে চলেছে বিজয়া। আবির নিজেই জানালেন ছবিটির মুক্তির কথা। তবে নির্দিষ্ট দিনটা এখনও রহস্যেই রাখলেন।

বিসর্জনের সিক্যুয়েল বিজয়া মুক্তি পেতে পারে নভেম্বরে

কিছু কিছু গল্প হঠাৎ শেষ হয়ে যায় না। আর বিসর্জনের পরে বিজয়া তো আসতেই হবে। পুজোর মধ্যেই মুক্তি পাচ্ছে আবির চট্টোপাধ্যায়ের ব্যোমকেশ গোত্র। এছাড়াও মনোজদের অদ্ভুত বাড়িতে ক্যামিও রোলেও রয়েছেন তিনি। সব মিলিয়ে পুজোটা জমজমাট আবিরেরও। একমধ্যেই শোনা যাচ্ছে, নভেম্বরেই মুক্তি পেতে চলেছে ‘বিজয়া’। আবির নিজেই জানালেন ছবির মুক্তির কথা। তবে নির্দিষ্ট দিনটা এখনও রহস্যেই রাখলেন।

সংবাদ মাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেন, “নভেম্বরেও ‘বিসর্জনের’ সিক্যুয়েল ‘বিজয়া’ মুক্তি পেতে পারে। আবারও আমি আর জয়া আহসান একসঙ্গে। এবং এবারও পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। এই ছবিটা নিয়ে দর্শকের উৎসাহ এত বেশি যে আমরা খানিকটা চুপিসাড়েই শুটিং সেরেছি। আবার ক্রিসমাসে সৃজিত মুখোপাধ্যায়ের শাহজাহান রিজেন্সিও মুক্তি পাবে।”

আরও পড়ুন, সৃজিতের টক্কর নিজের সঙ্গেই? কী বলছেন এক যে ছিল রাজার নেপথ্য নায়ক?

‘বিজয়ার’ প্রযোজনার দায়িত্বে আবার অপেরা মুভিজ, যারা ‘বিসর্জনের’ প্রযোজক। গতবছর জাতীয় পুরস্কার পেয়েছিল ‘বিসর্জন’। ওপারের পদ্মা এবং এপারের নাসিরকে পছন্দ করেছিলেন দর্শকরাও। আবার পর্দায় দেখা যাবে সেই আবির-জয়া জুটিকে। বিসর্জনের রেশ কাটতে না কাটতেই আবার পর্দায় দুই বাংলার গল্প দেখাতে চলেছেন পরিচালক। ছবির শুটিং হয়েছে টাকির বিভিন্ন জায়গায়। বাংলাদেশের ইছামতীর পারের এক হিন্দু বিধবা পদ্মা। আর এপারের বস্ত্র ব্যবসায়ী নাসির আলি। এই দুজনের সম্পর্কের ঘাট প্রতিঘাত নিয়েই তৈরি হয়েছিল ‘বিসর্জন’। ‘বিজয়ার’ সঙ্গীত পরিচালনার দায়িত্বে দেখা যাবে ইন্দ্রদীপ দাশুগুপ্তকে। স্বর্গত কালিকাপ্রসাদ ভট্টাচার্যের কিছু অপ্রকাশিত গানও ব্যবহার হতে পারে এই ছবিতে। আশা করা যাচ্ছে, ‘বিসর্জনের’ পর উঠে আসা প্রশ্নগুলির এই ছবিতে উত্তর দেবেন কৌশিক গঙ্গোপাধ্যায়।

Web Title: Bijoya release in november

Next Story
জসলীনের সঙ্গে সম্পর্ক ভাঙলেন অনুপ জলোটা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com