scorecardresearch

বড় খবর

হাসপাতাল থেকে খুদে ‘দেবী’কে নিয়ে বাড়িতে ফিরলেন মা বিপাশা, খুশিতে ডগমগ করণ

মোড়া তোয়ালে মুড়ে মায়ের কোলে সদ্যোজাত। বাবা বইলেন জলের বোতল! দেখুন

হাসপাতাল থেকে খুদে ‘দেবী’কে নিয়ে বাড়িতে ফিরলেন মা বিপাশা, খুশিতে ডগমগ করণ
হাসপাতাল থেকে মেয়েকে নিয়ে বাড়ি ফিরলেন বিপাশা বসু, করণ সিং গ্রুভার

শনিবার দিনই বঙ্গতনয়া বিপাশা বসুর কোল আলো করে জন্ম নিয়েছে এক ফুটফুটে রাজকন্যে। বিপাশা-করণের জীবনে এক নতুন অধ্যায়। সাধ করে সন্তানের নাম রেখেছেন- দেবী। মঙ্গলবারই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন অভিনেত্রী। এদিনই দেবীকে নিয়ে গৃহপ্রবেশ করলেন করণ সিং গ্রুভার এবং বিপাশা বসু।

মেয়েকে নিয়ে অভিনেত্রীর বাড়ি ফেরার দৃশ্য ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করলেন না পাপ্পারাজিরা। মেয়ে কোলে বিপাশার ছবি, ভিডিও বর্তমানে ভাইরাল নেটদুনিয়ায়। পরনে কালো পোশাক। মুখে মাস্ক। চোখে রোদচশমা। তোয়ালে করে সন্তানকে মুড়ে সাদা গাড়ি থেকে নামলেন বিপাশা বসু। আরেক পাশ থেকে বেরলেন করণ।

সদ্য বাবা হওয়া করণের এখন দায়িত্ব কম নয়। স্ত্রী, সন্তানকে আগলে রেখে বাড়িতে প্রবেশ করতে দেখা গেল করণকে। হাতে জলের ফ্লাস্ক। পাপ্পারাজিদের আবদার শুনে সদ্যোজাতকে নিয়ে ক্যামেরার সামনে পোজ দিলেন দুই তারকাই। তাঁরা শুভেচ্ছা বিনিময় করতেই পাল্টা ধন্যবাদ জানালেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘মিরাকেল হোক, ঐন্দ্রিলার জন্য সকলে প্রার্থনা করুন’, করুণ আর্জি সব্যসাচির]

প্রসঙ্গত, বিপাশা প্রেগনেন্সির সময় থেকেই নিজেকে বেশ যত্নে রাখতেন। চিকিৎসকের পরামর্শ মতই নিজেকে বিশ্রাম দিতেন। এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, করণ তাঁকে কোনও কাজ করতে দিতেন না। কারণ তিনি ভেতর থেকে খুব অসুস্থ ছিলেন। বিপাশাকে এতটা চুপচাপ দেখে খুবই ভয়ে থাকতেন করণ। দীর্ঘ অপেক্ষার পর শনিবার করণ-বিপাশার সংসারে এল নতুন সদস্য। খুশিতে ডগমগ বাবা-মা দু’জনেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bipasha basu karan singh grover take daughter devi home