scorecardresearch

বড় খবর

‘মা তোমার মতো হতে চাই’, বাঙালি মতে পঞ্চব্যঞ্জনে জমিয়ে সাধ খেলেন বিপাশা

বঙ্গতনয়ার সাধের অনুষ্ঠানে রকমারি আয়োজন, কী কী ছিল মেন্যুতে?

‘মা তোমার মতো হতে চাই’, বাঙালি মতে পঞ্চব্যঞ্জনে জমিয়ে সাধ খেলেন বিপাশা
সাধ খেলেন বিপাশা

পরনে লাল পাড় শাড়ি, হাতে শাঁখা-পলা – নতুন জীবনের শুরুতেই আবেগে ভাসছেন বিপাশা। মা হতে চলেছেন অভিনেত্রী। আর তাঁর আগেই সাধ খেলেন বিপাশা। পঞ্চব্যাঞ্জনে তাঁকে রেধে বেড়ে খাওয়ালেন তাঁর মা। বঙ্গতনয়াকে শুভেচ্ছা জানালেন সকলেই।

লাল রঙের বেনারসী, হালকা গয়না- মিষ্টি সাজে মন কেড়েছেন তিনি। সস্যাল মিডিয়ায় ছবি শেয়ার করলেন বিপাশা। ক্যাপশনে লিখলেন, এক্কেবারে সেজে গুজে তৈরি- এখন শুধু ভালবাসার পালা আর খাওয়ার পালা। মুখে হাসি লেগেই আছে অভিনেত্রীর। মুহূর্ত ভাগ করে নিলেন তাঁর নিজের মায়ের সঙ্গে। বিশেষ করে এইসময় মাকে-ই সবথেকে বেশি কাছের মনে হয় যেকোনও মেয়ের। এবার বিপাশাও জানালেন সেই কথা। মায়ের সঙ্গে ছবি শেয়ার করলেন, লিখলেন- মা, আমি তোমার মত হতে চাই। অনেক ভালবাসি।

নিয়ম রীতি মেনেই হল সাধের অনুষ্ঠান। ঘিয়ের প্রদীপ, ধান দূর্বা দিয়ে আশীর্বাদ- প্লেট ভর্তি খাবার। ভাত, রকমারি ভাজা, ডাল, মাছ, মাংস. পায়েস- আরও কত কী! খাবার খেয়ে আপ্লুত বিপাশা। মনভোরে উপভোগ করলেন প্রতিটা মুহূর্ত। প্রথমবারের জন্য মা হতে যাচ্ছেন, এই অনুভূতি একেবারেই আলাদা। এদিকে, করণ? তাঁর কী অবস্থা? সেও রয়েছে একসঙ্গে।

[আরও পড়ুন: সেঞ্চুরির পরই আংটিতে চুমু, উৎসর্গ মেয়ে-বউকে! বিরাটকে মিষ্টি জবাব অনুষ্কার]

পরনে সাদা পাঞ্জাবী, কাছের মানুষের সঙ্গে মুহূর্ত শেয়ার করলেন বিপাশা। আমার মিষ্টি বেবিস ক্যাপশন নজর কেড়েছে অবশ্যই। বাবা-মা হিসেবে নতুন জীবনে পা রাখতে চলেছেন। এদিকে, আবেগে ভাসছেন বিপাশা-করণ। সন্তানকে এখন থেকেই গান শোনাচ্ছেন তিনি। বিপাশাকে একেবারেই নজরের আড়াল করছেন না। সঙ্গেই, মিষ্টি বিপাশাকে দেখে রীতিমতো খুশিতে ডগমগ তারকাদের অনেকেই। তারাও জানালেন শুভেচ্ছা।

কিছুদিন আগেই জানিয়েছিলেন সুখবর। নতুন জীবন-নতুন দায়িত্ব এবং নতুন মুহূর্তে এগোচ্ছেন ধীরে ধীরে। আরও নতুন করে সবকিছু জানার সময়। দুজন থেকে তিনজন হওয়ার অপেক্ষা শুধু। আনন্দে আত্মহারা বিপাশা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bipasha basu saadh ceremony by her mom and karan