scorecardresearch

বড় খবর

মা হলেন বিপাশা, বঙ্গতনয়ার কোল আলো করে ফুটফুটে সন্তান

করণ-বিপাশার প্রথম সন্তান, উচ্ছস্বিত তারকা দম্পতি

মা হলেন বিপাশা, বঙ্গতনয়ার কোল আলো করে ফুটফুটে সন্তান
সন্তানের জন্ম দিলেন বিপাশা

আবারও সুখবর বলিউডে। মা হলেন বিপাশা বসু। কোল আলো করে এসেছে কন্যা সন্তান। নতুন মানুষ এসেছে তাঁদের ঘরে।

সময় এগিয়ে আসছে একথা আগেই জানিয়েছিলেন বিপাশা। মাঝেমধ্যেই নিজের হেলথ আপডেট দিতে থাকতেন দুজনেই। দীর্ঘ এতবছরের দাম্পত্য জীবন তারপরেই শনিবার বেলা গড়াতেই এল আনন্দের খবর। আজই সন্তানের জন্ম দিয়েছেন বিপাশা। রণবীর-আলিয়ার পর আরেক বলি তারকা দম্পতির জীবনে সুখবর।

বিপাশা প্রেগ্নেন্সির সময় থেকেই নিজেকে বেশ যত্নে রাখতেন। চিকিৎসকের পরামর্শ মতই নিজেকে বিশ্রাম দিতেন। এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, করণ তাঁকে কোনও কাজ করতে দিতেন না। কারণ তিনি ভেতর থেকে খুব অসুস্থ ছিলেন। বিপাশাকে এতটা চুপচাপ দেখে খুবই ভয়ে থাকতেন করণ।

গুঞ্জন ছিল অনেকদিনই, তবে করণ-বিপাশা সুখবর জানিয়েছেন মাস খানেক আগে। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় নানান পোস্ট লেগেই থাকত। শুধু তাই নয়। বাঙালি মতে সাধের আয়োজনও নজর কেড়েছিল। পাঁচ রকমের ভাজা থেকে মাছ, মিষ্টি সকিছুই ছিল। তাছাড়াও করণ আয়োজন করেছিলেন বেবি শাওারের। সেখানেই কাছের মানুষদের সঙ্গে আনন্দে মেতেছিলেন বিপাশা।

অ্যালোন ছবি থেকে পরিচয়য়। তারপর প্রেম এবং ২০১৪ সালে গাঁটছড়া বেঁধেছিলেন। দুজনে দুজনকে আদর করে মাঙ্কি বলে ডাকেন। তাই তো সন্তান আসার সুখবর দেওয়ার সময় বলেছিলেন, ছোট্ট একজন মাঙ্কি আস্তে চলেছে। দুই থেকে তিন হওয়ার এই সময়ে নানান কিছু দেখেছেন। তে এখন নতুন অধ্যায় শুরু। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা তারকা দম্পতি ও তাঁদের সদ্যজাতের জন্য।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bipasha karan welcome their first child today